০৮ এপ্রিল ২০২০

আরচারিতে সব স্বর্ণপদক বাংলাদেশের

নেপালে চলমান ১৩তম সাউথ এশিয়ান (এসএ) গেমসের আরচারি ইভেন্টে সবক’টি স্বর্ণপদক জয় করেছে বাংলাদেশ। মোট ১০টির মধ্যে ১০টি স্বর্ণপদক জিতে অনন্য এক রেকর্ড গড়লেন বাংলাদেশের আরচাররা।

গেমস শুরুর আগেই আরচারি ফেডারেশন তথা আরচারদের প্রতিশ্রুতি ছিল ইভেন্টের সবক’টি স্বর্ণপদক জয়ের। শেষ পর্যন্ত প্রতিশ্রুতি রেখেছেন রোমান সানারা।

রোববার অনুষ্ঠিত ছয়টি ইভেন্টের স্বর্ণপদক জয় করেছিল বাংলাদেশ। বাকি চারটি স্বর্ণ আজ নিজেদের করে নিয়েছেন লাল সবুজের আরচাররা।

সোমবার কম্পাউন্ড এককে পুরুষ বিভাগে মোহাম্মদ সোহেল রানা ও মেয়েদের বিভাগে সোমা বিশ্বাস। রিকার্ভ এককে পুরুষ ও মেয়েদের বিভাগে স্বর্ণপদক জিতেছেন যথাক্রমে ইতি খাতুন এবং রোমান সানা।

মেয়েদের রিকার্ভ এককের ফাইনাল ভুটানকে পরাজিত করেন ইতি। একই প্রতিপক্ষকে হারিয়ে পুরুষ রিকার্ভ এককে জিতেছেন রোমান সানা। বাসস


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)