২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শ্রীলঙ্কার কাছে হেরে গেল সৌম্যরা

- ছবি : সংগৃহীত

নেপালে চলমান ১৩তম দক্ষিণ এশিয়ান (এসএ) গেমসে রবিবার বাংলাদেশ পুরুষ ক্রিকেট দল (অনূর্ধ্ব ২৩) প্রথমবারের মতো পরাজয় বরণ করেছে।

শ্রীলঙ্কার বিপক্ষে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে নাঈম, সাইফরা। এই ম্যাচের আগে বাংলাদেশ টানা তিন ম্যাচে মালদ্বীপ, ভুটান ও নেপালকে হারায়।

শ্রীলঙ্কা টস জিতে বাংলাদেশকে আগে ব্যাটিংয়ে পাঠায়। সৌম্য ও নাজমুল হোসেন শান্তকে ছাড়াই খেলতে নামা বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান করে। বাংলাদেশের পক্ষে ইয়াসির আলী রাব্বি ৫১ এবং মাহিদুল ইসলাম অঙ্কন ৪৪ রান করেন।

জবাব দিতে নেমে ১৬.৪ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে ১৫১ রান করে শ্রীলঙ্কা। পাথুম নিসাঙ্কা (৬৭*) এবং লাসিথ ক্রসপুলে (৭৩*) দ্বিতীয় উইকেট জুটিতে ১৩৪ রান করে জয় নিশ্চিত করেন।

সোমবার ফাইনালে স্বর্ণ পদক জয়ের লড়াইয়ে মাঠে নামবে দুই দল। ইউএনবি


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল