২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মিয়ানমারে সড়ক দুর্ঘটনায় হতাহত ১৬

- ছবি - ইন্টারনেট

মিয়ানমারে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত ও ১৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ এ কথা জানিয়েছে।

খবর সিনহুয়ার।

এতে বলা হয়, ইয়াঙ্গুন-মান্দালে মহাসড়কে মাইল নির্দেশক ২৮৪/১-২ স্তম্ভের কাছে স্থানীয় সময় ভোর ৫টা ৫০ মিনিটের দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সড়কটিতে থেমে থাকা একটি লরিকে হালকা একটি ট্রাক ধাক্কা দেয়ায় এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের এক কর্মকর্তা সিনহুয়াকে বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই দু’জন পুরুষ নিহত হয়েছেন। ওই গাড়িতে থাকা ১৮ জনের মধ্যে ১৪ জন গুরুতর আহত হয়েছে।

তিনি জানান, আহতদের মধ্যে তিনজন পুরুষ ও ১১ জন নারী রয়েছে।

আহত লোকজনকে চিকিৎসার জন্য মিকতিলা হাসপাতালে পাঠানো হয়েছে।

৫৮৭ কিলোমিটার দীর্ঘ ইয়াঙ্গুন-মান্দালে এক্সপ্রেসওয়ে মিয়ানমারের বাণিজ্যিক কেন্দ্র ইয়াঙ্গুন ও দ্বিতীয় বৃহত্তম মান্দালের মধ্যে সংযোগ স্থাপন করেছে।

নিয়ম না মেনে দ্রুত গতিতে এবং বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে মিয়ানমারের মহাসড়কে প্রায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে থাকে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল