০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ৫ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

আর্মেনিয়ার রাজধানীতে শক্তিশালী বিস্ফোরণ, ধ্বংসাবশেষের নিচে আটকে বহু লোক

আর্মেনিয়ার রাজধানীতে শক্তিশালী বিস্ফোরণ, ধ্বংসাবশেষের নিচে আটকে বহু লোক - ছবি : সংগৃহীত

আর্মেনিয়ার রাজধানী ও সর্ববৃহৎ শহর ইয়েরেভানের এক বড় বাজারে রোববার (১৪ আগস্ট) শক্তিশালী বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বিস্ফোরণের জেরে বাজারে আগুন ধরে যায় এবং অনেক লোক ধ্বংসাবশেষের নিচে আটকে পড়েছে।

সংবাদ সংস্থা ইন্টারফ্যাক্সের খবর, সুরমালু খুচরা বাজারের এক ভবনে এই বিস্ফোরণ ঘটে। এটি ইয়েরেভানের কেন্দ্র থেকে প্রায় দুই কিলোমিটার দক্ষিণে। এই বাজারে আতশবাজি বিক্রি হয়। তবে এই শক্তিশালী বিস্ফোরণের কারণ এখনো পর্যন্ত জানা যায়নি বলে প্রতিবেদনে বলা হয়েছে।

দেশটির জরুরি পরিস্থিতি মন্ত্রণালয় বলেছে, ঘটনাস্থলে ১০টি অগ্নিনির্বাপক ট্রাক রয়েছে এবং আরো ১০টি অগ্নিনির্বাপক ট্রাক বাজারে যাওয়ার পথে।

সামাজিক মাধ্যমে পোস্ট করা ভিডিও এবং ছবিতে ওই বাজারের উপরে কালো ধোঁয়া উড়তে দেখা গেছে এবং পরপর বিস্ফোরণের শব্দ শোনা যায়। রাশিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা তাস জানিয়েছে, ধ্বংসাবশেষে অনির্দিষ্ট সংখ্যক লোক আটকে পড়েছে।


আরো সংবাদ


premium cement
ইয়েমেনে যুদ্ধবিরতি ভেঙে পড়ার উপক্রম হয়েছে : আনসারুল্লাহ মিঠাপুকুরে দ্বিতল বাসের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত চুয়াডাঙ্গায় বৃদ্ধকে শ্বাসরোধে ও কুপিয়ে হত্যা কুবিতে ছাত্রলীগের মহড়ায় সিলগালা হল, স্থগিত পরীক্ষা সাতক্ষীরায় পুলিশের অভিযানে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেফতার ১ দাম কমলো এলপিজির মানবতাবিরোধী সরকারের বিরুদ্ধে গণ-আন্দোলন গড়ে তুলতে হবে : সেলিম উদ্দিন দামুড়হুদায় শতবর্ষী বৃদ্ধকে শ্বাসরোধ করে ও কুপিয়ে হত্যা ইইউ রাষ্ট্রদূতের সঙ্গে জিএম কাদেরের সাক্ষাৎ সংখ্যালঘুদের ওপর হামলাকারীরা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত : কাদের দীপ্তির পাশে দাঁড়ালেন জ্যোতি

সকল