২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কুকুর নিয়ে হাঁটতে খেলোয়াড়দের স্টেডিয়াম ছাড়া, আইএএস দম্পতি বদলি

কুকুর নিয়ে হাঁটতে খেলোয়াড়দের স্টেডিয়াম ছাড়া, আইএএস দম্পতি বদলি - ছবি : সংগৃহীত

আমলাদের ক্ষমতার অপব্যবহারের আরেকটি নিদর্শন সামনে এলো দিল্লিতে। পোষা কুকুরকে নিয়ে দিল্লির প্রিন্সিপাল সেক্রেটারি (রাজস্ব) তথা আইএএস দম্পতি স্টেডিয়ামে হাঁটতে আসেন বলে প্রতিদিন সন্ধ্যা ৭টার মধ্যে খালি করে দেয়া হত পুরো স্টেডিয়াম। এ অভিযোগের জেরে আইএএস অফিসার সঞ্জীব খিরওয়ারকে লাদাখে ও তার স্ত্রী রিঙ্কু ডুগ্গাকে অরুণাচল প্রদেশে বদলি করা হয়েছে।

গত কয়েক মাস ধরে দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে ক্রীড়াবিদ ও প্রশিক্ষকদের সন্ধ্যা ৭টার মধ্যে স্টেডিয়াম ছাড়তে বলা হচ্ছিল বলে অভিযোগ ওঠে। ওই সময় নিজের পোষা কুকুর ও স্ত্রীকে নিয়ে স্টেডিয়ামে হাঁটতে আসেন সঞ্জীব খিরওয়ার। এই ঘটনা গণমাধ্যমে ছড়িয়ে পড়ার পর দিল্লির অরবিন্দ কেজরীবাল সরকার সমস্ত স্টেডিয়াম রাত ১০টা পর্যন্ত খেলোয়াড়দের জন্য খোলা রাখার নির্দেশ দেয়।স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে চিঠি দিয়ে ব্যবস্থা নেয়ার আবেদন জানানো হয়। তারপর দু’ জনকে বদলি করে দেয়া হয়েছে।

সূত্র : আনন্দবাজার 

 


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল