১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দিল্লিতে ঝড়ের তাণ্ডবে বিদ্যুৎ বিচ্ছিন্ন, ফ্লাইট বিঘ্নিত

দিল্লিতে ঝড়ের তাণ্ডবে বিদ্যুৎ বিচ্ছিন্ন, ফ্লাইট বিঘ্নিত - ছবি : সংগৃহীত

ভারতের দিল্লিবাসীর ঘুম ভাঙল আকাশজুড়ে ঘনঘন বজ্রপাত, বিদ্যুতের ঝলকানি, ঝোড়ো হাওয়া আর বৃষ্টিপাতের শব্দে।

সোমবার ভোর থেকে প্রলয়ংকরী ঝড় ও ভারী বৃষ্টিতে দিল্লির আশপাশের এলাকার বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বৈরী আবহাওয়ার কারণে নির্ধারিত সময়ে ফ্লাইট পরিচালনা করতে পারেনি দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল বিমানবন্দর। বেশ কয়েকটি এয়ারলাইন তাদের যাত্রীদের বিমানবন্দরে যাওয়ার আগে ফ্লাইটের আপডেট খবর নেয়ার অনুরোধ জানিয়েছে।

দেশটির আবহাওয়া অফিস (আইএমডি) জানিয়েছে, আগামী দুই ঘণ্টা দিল্লি ও এর আশপাশের এলাকায় মাঝারি বৃষ্টিপাতসহ বজ্র ও বৃষ্টি অব্যাহত থাকবে।

দিল্লি বিমানবন্দর টুইট বার্তায় জানিয়েছে, বৈরী আবহাওয়ার কারণে দিল্লি বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা বিঘ্নিত হচ্ছে। ফ্লাইটের আপডেট তথ্যের জন্য যাত্রীদের সংশ্লিষ্ট বিমান সংস্থার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

গত কয়েক দিন ধরেই তীব্র দাবদাহে পুড়ছিল দিল্লি। সর্বোচ্চ তাপমাত্রা ৪৯ ডিগ্রি ছাড়িয়েছিল। সোমবারের ঝড়-বৃষ্টি তাতে কিছুটা স্বস্তি দিলেও ভোগান্তির মুখে পড়েছেন দিল্লিবাসী।

সূত্র: এনডিটিভি, আনন্দবাজার

দেখুন:

আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল