২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

মাহাথির মোহাম্মদ - ছবি : সংগৃহীত

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শনিবার তার এক মুখপাত্র এই তথ্য জানান।

তিনি বলেন, মাহাথির মোহাম্মদকে মালয়েশিয়ার ন্যাশনাল হার্ট ইন্সটিটিউটের কার্ডিয়াক কেয়ার ইউনিটে ভর্তি করানো হয়েছে।

তবে এর বেশি বিস্তারিত কোনো তথ্যই জানাননি তিনি।

৯৬ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী চলতি বছর দ্বিতীয়বারের মতো হাসপাতালে ভর্তি হয়েছেন। এর আগে গত ৭ জুন হৃদরোগের নিয়মিত চেকআপে হাসপাতালে গিয়ে ভর্তি হন। পরে স্বাস্থ্যগত উন্নতির পর তাকে ১৩ জানুয়ারি হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়।

তার আগে গত বছরের ডিসেম্বরেও হৃদরোগের জটিলতায় হাসপাতালে ভর্তি ছিলেন মাহাথির মোহাম্মদ।

বর্তমানেও মালয়েশিয়ার পার্লামেন্টের সদস্য হিসেবে দায়িত্ব পালন করা এই নেতার হদরোগের দীর্ঘ ইতিহাস রয়েছে। এর আগে ১৯৮৯ সালে একবার ও ২০০৬ সালে দুই বার তিনি হৃদরোগে আক্রান্ত হন।

দুই ভিন্ন মেয়াদে প্রায় ২৪ বছর মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন মাহাথির মোহাম্মদ।

সূত্র : রয়টার্স ও দ্য স্ট্রেইটস টাইমস


আরো সংবাদ



premium cement
বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ

সকল