১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

পুলিশের তল্লাশির সময়েই স্বামীর সাথে বিবাদে জড়ান শিল্পা

রাজ ও তার স্ত্রী অভিনেত্রী শিল্পা - ছবি : সংগৃহীত

রাজ ও তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টির জুহুর বাড়িতে তল্লাশি চালানোর সময়ে তারকা দম্পতির মধ্যে বিবাদ হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় রাজের ওপর চিৎকার করেন শিল্পা। কেঁদেও ফেলেন তিনি।

পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত হয়েছে রাজ কুন্দ্রার। এই মামলায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী দিয়েছেন তার চার কর্মচারি। মঙ্গলবার পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রাকে এ ১৪ দিনের জেল হেফাজতের আদেশ দেন আদালত।

মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা তাকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিলেন কিন্তু সেই আবেদন খারিজ করে দেয়া হয়েছে।

পুলিশকে শিল্পা শেট্টি জানান, তার স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তার কাছে কোনো তথ্য নেই। পুলিশ কর্মীরাই অভিনেত্রীকে শান্ত করেন।

ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বই পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সাথে শিল্পার ফোনে কোনো গোপন নথি রয়েছে কি না, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা-ও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে।

এদিকে রাজ কুন্দ্রার বিরুদ্ধে তার চার কর্মচারি পুলিশকে জানান, রাজ কুন্দ্রাই তাদের পর্ন ভিডিও ক্লিপ মুছে ফেলতে বলেছিলেন। তবে সেই ভিডিওগুলো এবার পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলেই জানিয়েছে পুলিশ। শুধু তাই নয়, রাজের ওই চার কর্মচারি পুলিশকে আরো জানিয়েছেন, ওই ভিডিও ক্লিপগুলো Hotshots অ্যাপ থেকে আপলোড করা হয়েছিল।

এদিকে পুলিশ জানিয়েছে, Hotshots অ্যাপটি অ্যান্ড্রয়েড ফোন এবং অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে সরানো হয়। আর তারপরই ‘বলিফেম’ নামে আরও একটি অ্যাপ আনার পরিকল্পনা করেছিলেন রাজ কুন্দ্রা।

এর আগে পর্নকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত সোমবার রাতে গ্রেফতার করা হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। আজ মঙ্গলবার সিএমএম আদালতে পেশ করার হয়েছে অভিযুক্তকে।

স্বামীর এমন দুর্দিনে অভিনেত্রী শিল্পা শেঠি কোথায়? বলিউড সংবাদমাধ্যম জানাচ্ছে, তিনি বোন শমিতা শেঠি এবং মায়ের সাথে জুহুর বাংলোয় রয়েছেন। এই মুহূর্তে শিল্পা নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার-৪-এর অন্যতম বিচারক। খবর, রাজের আচমকা গ্রেফতারিতে হতবাক তিনিও। মঙ্গলবার তিনি শ্যুটে আসেননি। সবার থেকে, সমস্ত কাজ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি।

এদিকে পর্ন-কাণ্ডে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের একদিন পরই গ্রেফতার হন তার সহযোগী রায়ান থর্প। থর্পকে পর্ন ছবির প্রযোজনা ও তা ছড়িয়ে দেয়ার অপরাধে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

এর আগে মডেল-অভিনেত্রী সাগরিকা সোনা সুমনকে ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ দেবেন বলে প্রতিশ্রুতি দেন রাজ কুন্দ্রা। কিন্তু অডিশন নেয়ার সময়ে পোশাক খুলে ফেলার নির্দেশ দেয়া হয় মডেলকে। ফেব্রুয়ারি মাসে এমনই অভিযোগ দায়ের করেছিলেন সাগরিকা।

অভিযোগ জানানোর সময়ে তিনি দাবি করেছিলেন, যৌনপেশায় যে বড় চক্রান্ত চলছে, তার পেছনে শিল্পা শেঠির স্বামী কুন্দ্রার বড় রকমের ভূমিকা রয়েছে। যে তিনজন তার অডিশন নিয়েছিলেন, তাদের মধ্যেই একজন ছিলেন রাজ। গত বছর অগস্ট মাসে সেই অডিশনটি নেয়া হয়েছিল ভিডিও কল করে।

মুম্বাই পুলিশ জানায়, রাজের বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। প্রশাসন আরো জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মু্ম্বাই পুলিশের।

প্রসঙ্গত, সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার পরেই গত এক বছর ধরে মাদককাণ্ডে টালমাটাল বলিউড। মায়ানগরীর বহু রথী-মহারথীকে বিষয়টি নিয়ে ইতোমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে। সেই রেশ কাটার আগেই আবারো ধাক্কা টিনসেল টাউনে।

রাজের গ্রেফতারির খবর স্তব্ধ করে দিয়েছে হিন্দি ছবির দুনিয়াকে। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, তদন্তে নেমে ইতোমধ্যেই বেশ কিছু অবৈধ সরঞ্জামের সন্ধান পাওয়া গেছে। রাজ ছাড়া আর কারা জড়িত এই অপরাধে? আপাতত সেই উত্তর পাওয়াই তদন্তকারী কর্মকর্তাদের প্রধান লক্ষ্য।

সূত্র : আনন্দবাজার



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)