১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আফগানিস্তানে সামরিক চেকপোস্টে হামলায় নিহত ১৯ আফগান সৈন্য

আফগান সৈন্য - ছবি : আনাদোলু এজেন্সি

আফগানিস্তানের মধ্যাঞ্চলীয় ঘুর প্রদেশে এক সামরিক চেকপোস্টে তালেবান যোদ্ধাদের হামলায় অন্তত ১৯ আফগান সৈন্য নিহত হয়েছে। শনিবার প্রদেশের তোলাক জেলায় এই হামলার ঘটনা ঘটে।

হামলার ঘটনায় আরো ১২ জন আহত হয়েছেন বলে জানান জেলার গর্ভনর সুলাইমান ইউসুফি।

বার্তা সংস্থা আনাদোলু এজেন্সির কাছে তিনি বলেন, 'আহতদের অবস্থা গুরুতর। সাহায্যকারী কোনো বাহিনী না আসলে তালেবানদের হাতে জেলার পতন হবে।

অপরদিকে তালেবানদের পক্ষ থেকে দাবি করা হয়েছে, চেকপোস্টে হামলা করে তারা অস্ত্র, গুলি ও অন্যান্য সরঞ্জাম দখল করে নিয়েছে।

এদিকে, আফগান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক বিবৃতিতে দাবি করা হয়, দেশজুড়ে তালেবানের বিভিন্ন লক্ষ্যবস্তুতে হামলায় ‌১৫২ যোদ্ধা নিহত হয়েছে।

সূত্র : আনাদোলু এজেন্সি


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট

সকল