১৩ জুন ২০২১
`

নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ - ছবি সংগৃহীত

খুঁজে পাওয়া যাচ্ছে না ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিখোঁজ অমিত শাহকে। বুধবার দিল্লি পুলিশের কাছে এমন একটি মিসিং ডায়েরি করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন ‘ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া’(এনএসইইআই)-এর সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা।

মিসিং ডায়েরি করার পর দেশের সঙ্কটময় পরিস্থিতিতে নাগরিকদের সুরক্ষা দেয়া রাজনীতিকদের দায়িত্ব বলে মন্তব্য করেন তিনি।

অমিত শাহের নামে নিখোঁজ-ডায়েরি করার পরই সংগঠনের দফতরে কারিয়াপ্পার সাথে দেখা করতে এসেছিলেন দিল্লি পুলিশের কয়েকজন। এই সংগঠনের সর্বভারতীয় সম্পাদক এবং মুখপাত্র লোকেশ চুঘ বলেন, ২০১৩ সাল পর্যন্ত নাগরিকদের দায়িত্ব নিতে দেখা যেত রাজনৈতিক নেতা-নেত্রীদের। বিজেপি সরকারে আসার পর এসবের বালাই নেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর এই সরকারের দ্বিতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির সেকেন্ড ইন কম্যান্ড অমিত শাহকে করোনার এই মহামারীর সময় দেখাই যাচ্ছে না।

ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া এক বিবৃতিতে জানায়, ‘এই ভয়ঙ্কর মহামারীরর সাথে আমরা প্রত্যেকেই লড়াই করছি। এই কঠিন পরিস্থিতিতে আমরা সরকারকে পাশে চাই। তবে এই সরকার তা পূরণ করতে ব্যর্থ হয়েছে বলেই আমরা নিখোঁজ-ডায়রি করেছি।

নিখোঁজ ডায়েরির কারণ এটি হলেও অমিত শাহের নামে মিসিং ডায়েরি করা হয়েছে এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সূত্র : আজকাল



আরো সংবাদ


বিষাক্ত বর্জ্যে অস্তিত্ব হারাচ্ছে শীতলক্ষ্যা ভারতে ৭০ দিনের মধ্যে আক্রান্ত সর্বনিম্ন, কমলো দৈনিক মৃত্যুও বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, তীব্র যানজট কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র

সকল