১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ - ছবি সংগৃহীত

খুঁজে পাওয়া যাচ্ছে না ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিখোঁজ অমিত শাহকে। বুধবার দিল্লি পুলিশের কাছে এমন একটি মিসিং ডায়েরি করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন ‘ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া’(এনএসইইআই)-এর সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা।

মিসিং ডায়েরি করার পর দেশের সঙ্কটময় পরিস্থিতিতে নাগরিকদের সুরক্ষা দেয়া রাজনীতিকদের দায়িত্ব বলে মন্তব্য করেন তিনি।

অমিত শাহের নামে নিখোঁজ-ডায়েরি করার পরই সংগঠনের দফতরে কারিয়াপ্পার সাথে দেখা করতে এসেছিলেন দিল্লি পুলিশের কয়েকজন। এই সংগঠনের সর্বভারতীয় সম্পাদক এবং মুখপাত্র লোকেশ চুঘ বলেন, ২০১৩ সাল পর্যন্ত নাগরিকদের দায়িত্ব নিতে দেখা যেত রাজনৈতিক নেতা-নেত্রীদের। বিজেপি সরকারে আসার পর এসবের বালাই নেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর এই সরকারের দ্বিতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির সেকেন্ড ইন কম্যান্ড অমিত শাহকে করোনার এই মহামারীর সময় দেখাই যাচ্ছে না।

ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া এক বিবৃতিতে জানায়, ‘এই ভয়ঙ্কর মহামারীরর সাথে আমরা প্রত্যেকেই লড়াই করছি। এই কঠিন পরিস্থিতিতে আমরা সরকারকে পাশে চাই। তবে এই সরকার তা পূরণ করতে ব্যর্থ হয়েছে বলেই আমরা নিখোঁজ-ডায়রি করেছি।

নিখোঁজ ডায়েরির কারণ এটি হলেও অমিত শাহের নামে মিসিং ডায়েরি করা হয়েছে এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল