২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৫, আহত অন্তত ২০

পাকিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৫, আহত অন্তত ২০ - সংগৃহীত

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের চামান মল রোডে বোমা বিস্ফোরণে অন্তত পাঁচজন নিহত ও ২০ জন আহত হয়েছে। প্রাদেশিক পুলিশের সহকারী কমিশনার জাকাউল্লাহ দুররানি এ তথ্য নিশ্চিত করেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ইন্সপেক্টর মুহাম্মাদ মোহসিনের তথ্য মতে- অজ্ঞাত দৃষ্কৃতকারীরা রাস্তার পাশে পার্ক করে রাখা একটি মোটরসাইকেলে বোমা পেতে রাখে যা বিস্ফোরণে এ হতাহতের ঘটনা ঘটেছে। পুলিশের সহকারী কমিশনার জাকাউল্লাহ দুররানি বলেন, মাদক-বিরোধী অভিযান পরিচালনাকারী একটি গাড়ি লক্ষ্য করে এই বোমা হামলা হয়। বোমা বিস্ফোরণে আশপাশের দোকান ও ঘর-বাড়ি ক্ষতিগ্রস্ত হয়ছে।

পাক প্রধানমন্ত্রী ইমরান খান বোমা বিস্ফোরণে নিন্দা জানিয়ে টুইটারে বার্তা দিয়েছেন। তিনি এই হামলায় হতাহতদের জন্য গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

চামানকে বেলুচিস্তানের একটি স্পর্শকাতর এলাকা হিসেবে বিবেচনা করা হয় যার সীমান্ত রয়েছে আফগানিস্তানের গোলযোগপূর্ণ কান্দাহার প্রদেশের সঙ্গে। চলতি বছরের মার্চ মাসে চামান শহরে এক বোমা বিস্ফোরণে নয়জন নিহত হয়েছিল। সূত্র: পার্সটুডে


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল