১৪ আগস্ট ২০২০

পাকিস্তানের শাহ মাহমুদ কোরেশির অসুস্থতায় ইরানের পররাষ্ট্রমন্ত্রীর বার্তা

পাকিস্তানের শাহ মাহমুদ কোরেশির অসুস্থতায় ইরানের পররাষ্ট্রমন্ত্রীর বার্তা - সংগৃহিত
24tkt

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশির সুস্থতা কামনা করে বার্তা পাঠিয়েছেন ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ জাওয়াদ জারিফ। বার্তায় পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর দ্রুত রোগমুক্তি কামনা করেছেন। তিনি এ জন্য আল্লাহর কাছে দোয়া করেন। কোরেশি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানানোর পর এ বার্তা দিলেন জারিফ।

এরআগে শুক্রবার পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

তিনি লিখেছেন, শুক্রবার বিকেলে আমি কিছুটা জ্বর বোধ করি এবং দ্রুত নিজেকে ঘরবন্দি করে ফেলি। পরে নমুনা পরীক্ষায় আমার করোনা পজিটিভ এসেছে। আল্লাহ রহমতে আমি এখন পর্যন্ত সবল ও কর্মক্ষম আছি। ফলে বাসা থেকেই আমি আমার দায়িত্ব পালন করে যেতে পারবো। আমার জন্য দোয়া করবেন।

এ পর্যন্ত পাকিস্তানের সংসদ স্পিকার আসাদ কায়সারসহ বেশ কয়েকজন রাজনীতিক করোনায় আক্রান্ত হয়েছেন এবং কয়েকজনের মৃত্যুও হয়েছে। সূত্র: পার্সটুডে


আরো সংবাদ

কোভিড-১৯: সেপ্টেম্বরে অ্যাভিজেনের ক্লিনিক্যাল পরীক্ষা শেষ করবে জাপান নবীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বগুড়ায় আরো ৭২ জন করোনায় আক্রান্ত, এক ব্যবসায়ীর মৃত্যু প্রথম ভাষণেই ট্রাম্পকে তীব্র আক্রমণ কমলার বঙ্গবন্ধুর ছাত্রত্ব পুনরুদ্ধার উপলক্ষে ডাকটিকিট অবমুক্ত করোনা ও বন্যার কারণে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদনের সময় বৃদ্ধি রুহিয়া থানা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন রেমিট্যান্স প্রবাহ নিয়ে আত্মতৃপ্তির সুযোগ নেই, বলছেন অর্থনীতিবিদরা ‘আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে’ বগুড়ায় চিরকুট লিখে ৪র্থ শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা শেরপুরে নদী থেকে দুই শিশুর লাশ উদ্ধার

সকল