২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাহাথির এখন চাচ্ছেন নিরপেক্ষ সরকার গঠন করতে

মাহাথির মোহাম্মদ - ফাইল ছবি

মালয়েশিয়ার ক্ষমতা ছেড়ে দেয়ার পর অন্তর্বর্তী সরকারের প্রধানমন্ত্রী হওয়া মাহাথির মোহাম্মদ এখন চাচ্ছেন একটি নিরপেক্ষ সরকারের নেতৃত্ব দিতে।

বুধবার টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত এক ভাষণে তিনি বলেছেন, তাকে যদি বর্তমান রাজনৈতিক অচলাবস্থা নিরসনের সুযোগ দেয়া হয় তবে তিনি এ ধরনের একটি পদক্ষেপ নিতে চান।

তার ক্ষমতা ছেড়ে দেয়ার প্রেক্ষাপটে তৈরি হওয়া রাজনৈতিক অস্থিরতার প্রেক্ষিতে তিনি এখন অনেকটাই অনুশোচনায় ভুগছেন বলে মন্তব্য করা হয়েছে মালয় মেইলের এক খবরে।

তিনি ব্যাখ্যা করতে চেয়েছেন কেন তিনি পদত্যাগ করেছেন এবং কেন পাকাতান হারাপান সরকারের পতন হলো।

মাহাথির বলেন, ‘যদি আমি সুযোগ পাই, তবে এমন একটি সরকার গঠন করবো যেখানে কোনো রাজনৈতিক দলকে প্রাধ্যান্য দেয়া হবে না। জাতীয় স্বার্থই হবে প্রধান বিবেচ্য বিষয়।’


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল