২৮ মার্চ ২০২০

করোনা ছোবলে ২,২৩৬ জনের মৃত্যু

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে চীনে বৃহস্পতিবার১১৮ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে চীনের জাতীয় স্বাস্থ্য কমিশন। শুক্রবার চীন কতৃপক্ষ জানায় এর ফলে দেশব্যাপী মৃত্যুর সংখ্যা ২ হাজার ২৩৬ জনে পৌঁছেছে।

আগের তিন দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোভিড-১৯ রোগীর সংখ্যা কমলেও গতকাল থেকে আবারো বেড়েছে প্রাণঘাতী এ রোগের সংখ্যা। বৃহস্পতিবার চীনে ৮৮৯ জন নতুন করে কোভিড-১৯ আক্রান্ত বলে জানা গেছে। যাদের মধ্যে ৪১১ জনই হুবেই প্রদেশের যেখান থেকে এই মহামারীর উৎপত্তি।

দেশজুড়ে সংক্রমণের সর্বশেষ সংখ্যা এখন ৭৫ হাজার ৪৬৫ এ পৌঁছেছে।

এরআগে বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক ডা. টেডরস আধানম গোবিয়াসেস জেনেভায় জানিয়েছেন, নতুন করে আক্রান্তের সংখ্যা কমে যাওয়া ভালো লক্ষণ। তবে তা ধারাবাহিকভাবে কমতে থাকে কি না সেটাই দেখার বিষয়। আলজাজিরা।


আরো সংবাদ

বাংলাদেশে পাঠানো চিকিৎসা সরঞ্জাম নিয়ে চীনা দূতাবাসের বক্তব্য ৭ এপ্রিল পর্যন্ত স্থগিত থাকবে আন্তর্জাতিক ফ্লাইট উত্তেজক ওষুধ খাইয়ে ছাত্রী ধর্ষণ, অত:পর শিক্ষক বহিস্কার নড়াইলে মাস্ক না পরায় চাকুরিজীবীকে বেধড়কভাবে পেটাল পুলিশ ভূরুঙ্গামারীতে নদে ডুবে ২ শিশুর মৃত্যু নাগরপুরে হিজড়া সম্প্রদায়কে সাহায্যের হাত বাড়ালেন ওসি করোনা পরিস্থিতিতে মাওলানা সাঈদীর মুক্তির আবেদন তুরস্কে করোনা সতর্কতায় ট্রাফিক লাইট সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে জামায়াতের শোক করোনাভাইরাসে মৃতদের দাফনে ফোকাল পয়েন্ট ও বিকল্প ফোকাল পয়েন্ট নিয়োগ দরিদ্র-অসহায় মানুষকে যেন ঘরের বাইরে যেতে না হয় : জিএম কাদের

সকল