০৪ জুন ২০২০

চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত

চীনে করোনভাইরাসে আক্রান্ত ২৯ জন বিদেশী - ছবি : সংগৃহীত

চীনে ২৯ জন বিদেশি নাগরিক নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে ১০ জনই হুবেই প্রদেশে রয়েছেন। দেশটির স্টেট কাউন্সিল ইনফরমেশন অফিসের বরাদ দিয় খবরটি নিশ্চিত করা হয়েছে। মোট আক্রান্ত ২৯ জনের মধ্যে দুইজন ইতোমধ্যে মারা গেছেন। ১৮ জন হাসপাতাল থেকে ছাড়া পেলেও ৯ জন এখনো চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

স্টেট কাউন্সিল এবং জাতীয় উন্নয়ন ও সংস্কার কমিশনের কর্মকর্তা লিয়ান ওয়েলিয়াং বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বলেছেন, আক্রান্ত বিদেশী নাগরিকদের ব্যপারে তাদের নিজ দেশীয় দূতাবাস বা কনস্যুলেটদের অবহিত করা হয়েছে।

উল্লেখ্য, এ পর্যন্ত চীনের মূল ভূখন্ডে করোনাভাইরাস রোগীর সংখ্যা ৭৪ হাজার ৫৭৬ জন ও সারা বিশ্বে মোট ৭৫ হাজার ৬৭৪ জনে দাড়িয়েছে।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)