০১ এপ্রিল ২০২০

চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত

চীনে করোনভাইরাসে আক্রান্ত ২৯ জন বিদেশী - ছবি : সংগৃহীত

চীনে ২৯ জন বিদেশি নাগরিক নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে ১০ জনই হুবেই প্রদেশে রয়েছেন। দেশটির স্টেট কাউন্সিল ইনফরমেশন অফিসের বরাদ দিয় খবরটি নিশ্চিত করা হয়েছে। মোট আক্রান্ত ২৯ জনের মধ্যে দুইজন ইতোমধ্যে মারা গেছেন। ১৮ জন হাসপাতাল থেকে ছাড়া পেলেও ৯ জন এখনো চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

স্টেট কাউন্সিল এবং জাতীয় উন্নয়ন ও সংস্কার কমিশনের কর্মকর্তা লিয়ান ওয়েলিয়াং বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বলেছেন, আক্রান্ত বিদেশী নাগরিকদের ব্যপারে তাদের নিজ দেশীয় দূতাবাস বা কনস্যুলেটদের অবহিত করা হয়েছে।

উল্লেখ্য, এ পর্যন্ত চীনের মূল ভূখন্ডে করোনাভাইরাস রোগীর সংখ্যা ৭৪ হাজার ৫৭৬ জন ও সারা বিশ্বে মোট ৭৫ হাজার ৬৭৪ জনে দাড়িয়েছে।


আরো সংবাদ

করোনারোগীদের চিকিৎসায় ছয়টি জরুরী সেবা দিবে রোবট করোনা চিকিৎসায় প্রস্তুত ১১ হাজার চিকিৎসক চুয়াডাঙ্গায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে করোনা আক্রান্ত যুবক কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত তাহিরপুরে বিলুপ্ত প্রজাতির বানর উদ্ধার করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ গাজীপুরে কোয়ারেন্টিন থেকে বাড়ি ফিরছেন আরো ৭ ইতালি প্রবাসী করোনাভাইরাস নিয়ে অপপ্রচার, বিশ্বনেতাদের পোস্ট ডিলিট করছে ফেসবুক-টুইটার করোনাভাইরাস : ইউরোপের বৃদ্ধাশ্রমগুলোতে কফিনের মিছিল যেন থামছেই না করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী

সকল