০১ এপ্রিল ২০২০

চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ১৬০০ ছাড়িয়েছে

চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১,৬৬৫ জনে। - ছবি : রয়টার্স

চীনে করোনা ভাইরাস মহামারীতে নতুন করে ১৪৩ জন নিহত হওয়ার পরে রোববার পর্যন্ত মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১,৬৬৫ জন। তবে পরপর তিন দিন মৃতের সংখ্যা কমেছে।

জাতীয় স্বাস্থ্য কমিশন বলেছে, দেশব্যাপী নতুন করে ২০০৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আগের দিনের তুলনায় তা ২৬০০ কম।

নতুন করে আক্রান্তদের মধ্যে ১,৮৪৩ জন হুবেই প্রদেশের, এখান থেকেই এই মহামারী ছড়িয়ে পড়ে। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৮,৫০০ জন। নিহতদের বেশীরভাগই হুবেই প্রদেশের। দেশের অন্যান্য অংশে আক্রান্তদের সংখ্যা কমছে।

সূত্র : রয়টার্স


আরো সংবাদ

মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স কোভিড -১৯ আক্রান্ত নারীর যমজ সন্তান : নাম রাখা হলো করোনা ও ভাইরাস করোনা ঠেকাতে অভিনব উদ্যোগ অস্ট্রেলিয়ার ৬০টি পত্রিকা প্রিন্টিং বন্ধ করে অনলাইনে মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! পহেলা বৈশাখের সব অনুষ্ঠান স্থগিত পাকুন্দিয়ায় ৩ শ' পরিবারের পাশে যুবলীগ নেতা সুমন সঙ্কটকালে রাজনৈতিক ফায়দা লুটতে চাচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের কোভিড-১৯ : ভুল তথ্য ঠেকাতে ভাইবার ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিশেষ উদ্যোগ রোহিঙ্গাসহ ৩ প্রকল্পে ৩৫ কোটি ডলার অনুদান বিশ্বব্যাংকের

সকল