২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আফগানিস্তানে গাড়ি বোমা বিস্ফোরণ, নিহত ৭

বিস্ফোরিত গাড়ি - আল-জাজিরা

আফগানিস্তানের রাজধানী কাবুলে বুধবার সকালে গাড়ি বোমা বিস্ফোরণে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো সাতজন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নাসরাত রাহিমী বলেন, কাবুল বিমান বন্দরের উত্তরে এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের কাছাকাছি এলাকায় এই গাড়ি বোমার বিস্ফোরণ ঘটানো হয়।

এ ব্যাপারে পরে বিস্তারিত জানানোর কথা উল্লেখ করে তিনি বলেন, নিহতদের সবাই বেসামরিক লোক।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি সূত্র জানায়, এক আত্মঘাতি হামলাকারী গাড়ি বোমার বিস্ফোরণ ঘটায় এবং এই হামলার লক্ষ্য ছিল সরকারী লোকদের বহনকারী গাড়ি।

আফগান প্রেসিডেন্ট আশরাফ গনি ২০১৬ সালে পশ্চিমা নাগরিক অপহরণ ও জিম্মি করার অপরাধে আটক উচ্চপর্যায়ের তিন তালেবান বন্দীর মুক্তির ঘোষণা দেয়ার একদিন পরে এই হামলা চালানো হলো।

এই তিন তালিবান বন্দী হলেন, আনাস হাক্কানী, তার বড় ভাই উপপ্রধান তালেবান নেতা ও হাক্কানী নেটওয়ার্কের প্রধান এবং অপর এক তালেবান নেতা।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

সকল