২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আফগানিস্তানে গাড়ি বোমা বিস্ফোরণ, নিহত ৭

বিস্ফোরিত গাড়ি - আল-জাজিরা

আফগানিস্তানের রাজধানী কাবুলে বুধবার সকালে গাড়ি বোমা বিস্ফোরণে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো সাতজন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নাসরাত রাহিমী বলেন, কাবুল বিমান বন্দরের উত্তরে এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের কাছাকাছি এলাকায় এই গাড়ি বোমার বিস্ফোরণ ঘটানো হয়।

এ ব্যাপারে পরে বিস্তারিত জানানোর কথা উল্লেখ করে তিনি বলেন, নিহতদের সবাই বেসামরিক লোক।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি সূত্র জানায়, এক আত্মঘাতি হামলাকারী গাড়ি বোমার বিস্ফোরণ ঘটায় এবং এই হামলার লক্ষ্য ছিল সরকারী লোকদের বহনকারী গাড়ি।

আফগান প্রেসিডেন্ট আশরাফ গনি ২০১৬ সালে পশ্চিমা নাগরিক অপহরণ ও জিম্মি করার অপরাধে আটক উচ্চপর্যায়ের তিন তালেবান বন্দীর মুক্তির ঘোষণা দেয়ার একদিন পরে এই হামলা চালানো হলো।

এই তিন তালিবান বন্দী হলেন, আনাস হাক্কানী, তার বড় ভাই উপপ্রধান তালেবান নেতা ও হাক্কানী নেটওয়ার্কের প্রধান এবং অপর এক তালেবান নেতা।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল