১০ জুলাই ২০২০

থাইল্যান্ডে বন্দুকধারীদের হামলায় ১৫ পাহারাদার নিহত

থাইল্যান্ডে বন্দুকধারীদের হামলায় ১৫ পাহারাদার নিহত - ছবি : সংগৃহীত

থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলের ইয়ালা প্রদেশে মঙ্গলবার রাতে একদল বন্দুকধারীর গুলিতে স্বেচ্ছায় পাহারা দেয়া ১৫ ব্যক্তি নিহত হয়েছেন বলে বুধবার পুলিশ জানিয়েছে। পুলিশ সদরদপ্তর সূত্র জানায়, রাস্তার পাশে পাহারা বক্সে ১১ জনকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং বাকি চারজনকে হাসপাতালে মৃত ঘোষণা করা হয়।

মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটের দিকে একদল অজ্ঞাত বন্দুকধারী পাহারা বক্সের পেছনের রাবার বাগান থেকে অন্ধকারে গোপনে নেমে এসে পাহারাদারদের ওপর গুলি চালায়।

তারা ঘটনাস্থল ত্যাগ করার আগে পাহারাদারদের শটগান ও অন্যান্য অস্ত্র নিয়ে যায় এবং রাস্তায় টায়ারে আগুন ধরিয়ে দেয়।

দেশের সবচেয়ে দক্ষিণের এ এলাকায় কর্তৃপক্ষ নিরাপত্তা জোরদার করেছে এবং অজ্ঞাত খুনিদের ধরতে তল্লাশি চালাচ্ছে।


আরো সংবাদ

সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে : ডেপুটি স্পিকার ত্রাণ ও স্বাস্থ্যখাতে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান জোরদার হবে : দুদক এই মুহূর্তে আমেরিকার সাথে আর কোনো আলোচনা নয় : উত্তর কোরিয়া কাজের বিনিময়ে নিজেকে দান করতে আসিনি : শান্তা করোনার চেয়েও মারাত্মক ‘অজানা নিউমোনিয়ার’ প্রকোপ কাজাখস্তানে কুরবানি নিয়ে দেওবন্দ ও শরীয়াহ কাউন্সিলের বক্তব্য বাংলাদেশে করোনায় আরো ৩৭ জনের মৃত্যু অপরাধের মাধ্যমে আয় করা সম্পদ উদ্ধার করতে হবে : দুদক করোনাভাইরাস কি বাতাসে ছড়ায়? কিশোরগঞ্জে ১৬৯৮ জনের শরীরে করোনা শনাক্ত দেশের অধিকাংশ এলাকার উপর দিয়ে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে

সকল