৩০ মার্চ ২০২০

মঞ্চে উঠেই সালমান খান কেন কবি নজরুলের নাম নিলেন?

বলিউড সুপারস্টার সালমান খান ঢাকায় এসে তার পিতা সেলিম খানের কথা অনুসারে বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে স্মরণ করছেন।

তিনি বলেন, বাবাকে যখন বলেছি বাংলাদেশে যাচ্ছি তখন তিনি আমাকে একটি কথা খুব গুরুত্ব দিয়ে বলেছেন, আমি এখানে এসে যেন একজন ব্যক্তির কথা অবশ্যই বলি। তিনি হলেন কাজী নজরুল ইসলাম। আমার বাবা কাজী নজরুল ইসলামের ভক্ত। তিনি নজরুলের অনেক লেখা পড়েছেন।

রোববার (৮ ডিসেম্বর) বাবার কথা রাখতেই বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার পর এভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন বলিউড এই সুপারস্টার।

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বিপিএল এর আয়োজনকে বিশেষ হিসেবে উল্লেখ করে সালমান খান বলেন, বঙ্গবন্ধু জনাব মুজিবুর রহমান সাহেব, এটা তার ১০০তম জন্মবার্ষিকী। তিনি বাংলাদেশ তৈরি করেছেন। তিনি এই দেশের জাতির পিতা। তার জন্মশর্তবার্ষিকীতে আমি পুরো দেশকে অভিনন্দন জানাই।

ভবিষ্যতে দাওয়াত পেলে আবারো বাংলাদেশে আসার ইচ্ছের কথাও জানিয়ে দেন সালমান-ক্যাট। সালমান খান বলেন, এখানকার ভক্তরা দারুণ। আমন্ত্রণ পেলে আবারো এ দেশে আসতে চাই।

এরপর সালমান ও ক্যাটরিনা এক সঙ্গে বলে ওঠেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’ তারা ‘সোয়্যাগ সে কারেঙ্গে সাবকা সোয়াগাত’-এ যৌথভাবে নাচ পরিবেশন করে দর্শকদের থেকে বিদায় নেন।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)