২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চারুশিল্পী পরিষদের উদ্যেগে কালিগ্রাফি প্রতিযোগিতা

চারুশিল্পী পরিষদের উদ্যেগে কালিগ্রাফি প্রতিযোগিতা - সংগৃহীত

বাংলাদেশ চারুশিল্পী পরিষদের উদ্যেগে প্রথমবারের মতো শুরু হচ্ছে জাতীয় ক্যালিগ্রাফি প্রতিযোগিতা ২০১৯। আগামি ৫ জুলাই রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সকাল ৯টায় এই প্রতিযোগিতা শুরু হয়ে চলবে বেলা ১টা পর্যন্ত।

অংশগ্রহনকারী সকলেই পাবেন সনদ। এছাড়া গ্রান্ডপ্রাইজ হিসেবে থাকেব, নগদ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট ছাড়াও ৬টি পুরস্কার।
দুটি গ্রুপে ভাগ করে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। স্কুল, মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য ‘ক’বিভাগ। কলেজ, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য ‘খ’বিভাগ।

প্রতিযোগিতায় অংশ নিতে ইচ্ছুকদের ১০০টাকা দিয়ে নাম নিবন্ধন করতে হবে। ক্যালিগ্রাফি লেখা ও মাধ্যম উন্মুক্ত থাকবে। পেপার সরবরাহ করা হবে। রং, ক্লিপ, বোর্ড, পেন্সিল সহ প্রয়োজনীয় জিনিস সাথে আনতে হবে।


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল