১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

চারুশিল্পী পরিষদের উদ্যেগে কালিগ্রাফি প্রতিযোগিতা

চারুশিল্পী পরিষদের উদ্যেগে কালিগ্রাফি প্রতিযোগিতা - সংগৃহীত

বাংলাদেশ চারুশিল্পী পরিষদের উদ্যেগে প্রথমবারের মতো শুরু হচ্ছে জাতীয় ক্যালিগ্রাফি প্রতিযোগিতা ২০১৯। আগামি ৫ জুলাই রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সকাল ৯টায় এই প্রতিযোগিতা শুরু হয়ে চলবে বেলা ১টা পর্যন্ত।

অংশগ্রহনকারী সকলেই পাবেন সনদ। এছাড়া গ্রান্ডপ্রাইজ হিসেবে থাকেব, নগদ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট ছাড়াও ৬টি পুরস্কার।
দুটি গ্রুপে ভাগ করে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। স্কুল, মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য ‘ক’বিভাগ। কলেজ, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য ‘খ’বিভাগ।

প্রতিযোগিতায় অংশ নিতে ইচ্ছুকদের ১০০টাকা দিয়ে নাম নিবন্ধন করতে হবে। ক্যালিগ্রাফি লেখা ও মাধ্যম উন্মুক্ত থাকবে। পেপার সরবরাহ করা হবে। রং, ক্লিপ, বোর্ড, পেন্সিল সহ প্রয়োজনীয় জিনিস সাথে আনতে হবে।



আরো সংবাদ


গাজীপুরে প্রাইভেটকারের ধাক্কায় নারী নিহত খুমেক হাসপাতালের সেই হিসাবরক্ষকের বিরুদ্ধে পরোয়ানা টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ ডেঙ্গু : হাসপাতালে আরো ১৫১ জন ব্রাহ্মণবাড়িয়ায় সৎ মায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ ফটিকছড়িতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত সেক্রেটারির বাবার দাফন সম্পন্ন কুড়িগ্রামে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী হাইকমিশনার ন্যায়বিচার পাওয়ার বদলে কারাগারে যেতে হলো সোহেলকে খাদ্যবান্ধব কর্মসূচিতে আগামী ৬ মাসের মধ্যে স্মার্ট কার্ড : খাদ্যমন্ত্রী

সকল