১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেক্সিকোতে ভ্যালেন্টাইন্স ডে অনুষ্ঠানে শতাধিক বিয়ে

মেক্সিকোতে ভ্যালেন্টাইন্স ডে অনুষ্ঠানে শতাধিক বিয়ে - ছবি : সংগৃহীত

মেক্সিকোতে ভ্যালেন্টাইন্স ডে উদযাপনকালে একটি গণ-অনুষ্ঠানে মঙ্গলবার শতাধিক যুগল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সমকামী বিবাহকে বৈধতা দেয়ার জন্য দেশটির সর্বশেষ রাজ্যগুলোর একটিতে এমন বিয়ের আয়োজন করা হয়।

২৪ বছর বয়সী সারাই ভার্গাস বলেন, ‘এটি আমাদের কাছে একটি গুরুত্বপূর্ণ তারিখ। কারণ আমরা ১৪ ফেব্রুয়ারি দেখা করি।’ আর এই সাক্ষাতের সূত্র ধরেই তিনি তার সঙ্গী ২৭ বছর বয়সী ইয়াজমিন অ্যাকোস্তাকে বিয়ে করেন।

তিনি আরো বলেন, ‘আমরা খুশি কারণ, এখানে মেক্সিকো রাজ্যে মাত্র তিন মাস আগে সমকামী বিয়ের অনুমোদন দেয়া হয়। তাই আমারা এ বছর বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করি।’

পৌরসভার এক কর্মকর্তা জানান, প্রায় এক হাজার দম্পতি এ অনুষ্ঠানে অংশ নেন। তাদেরকে কর্তৃপক্ষ হেয়ারড্রেসিং এবং মেক-আপ পরিষেবা প্রদান করে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল