২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মেক্সিকোয় পর্যটকবাহী নৌকায় হাঙরের ধাক্কা, আহত ৬

- ছবি - সংগৃহীত

ক্যালিফোর্নিয়া সুর উপকূলীয় শহর লা পাজের কাছে একটি ছোট মেক্সিকান পর্যটকবাহী নৌকায় হাঙরের ধাক্কায় ছয়জন আহত হয়েছেন। শনিবার দেশটির কর্তৃপক্ষ এ খবর জানিয়েছে।

ওই রাজ্যের বেসামরিক প্রতিরক্ষা অফিস একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছে যাতে দেখা যাচ্ছে, একটি খোলা নৌকা, যার শামিয়ানা আছে, পানিতে ভাসমান অবস্থায় কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

কর্মকর্তারা জানিয়েছেন, জাহাজটিতে থাকা তিনজন শিশু হালকা আঘাত পেয়েছে। তবে শুক্রবার ঘটে যাওয়া ওই দুর্ঘটনার পরে দুই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নৌবাহিনীর কর্মীরা জাহাজটিতে থাকা অন্য একজনকে চিকিৎসার জন্য একটি ক্লিনিকে নিয়ে গেছে।

মেক্সিকান আইনে তিমি দেখতে আসা নৌযানকে প্রয়োজনে তিমি প্রাণীদের কাছ থেকে নিরাপদ দূরত্বে থাকতে বলা আছে, তবে শুক্রবার তিমি পর্যবেক্ষণকারী নৌকাটি তা মেনে চলেনি বলে তা দেখা গেছে।

সিভিল ডিফেন্স অফিস জানিয়েছে, দুর্ঘটনার বিষয়ে তদন্ত চলছে। ভিডিও’তে দেখা গেছে, প্রাণীটি দ্রুত গতিতে এসে লাফ দিয়ে নৌকাটিকে আঘাত করে।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল