২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কলম্বিয়ায় স্কুলবাস দুর্ঘটনায় ৬ শিশু নিহত

- ছবি - সংগৃহীত

কলম্বিয়ার উত্তর-পূর্বাঞ্চলে মঙ্গলবার স্কুল বাস দুর্ঘটনায় ছয় শিশু নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১৫ শিশু। তাদের বহন করা বাসটি খাড়া বাঁধ থেকে নিচে পড়ে যাওয়ায় এ হতাহতের ঘটনা ঘটে। আঞ্চলিক কর্মকর্তা একথা জানিয়েছেন। খবর এএফপি’র।

পার্বত্য সানটেন্ডার বিভাগের গভর্নর মৌরিসিও আগুইলার টুইটার বার্তায় বলেন, ‘আমি লাগুনাডি অর্টিসেস-সান আন্দ্রেস সড়কে দুভাগ্যজনক স্কুল বাস দুর্ঘটনার খবর নিশ্চিত করছি। সেখানে এ মর্মান্তিক ঘটনায় ছয় শিশু নিহত এবং আরো ১৫ জন আহত হয়েছে।

এ দুর্ঘটনার কারণের ব্যাপারে বিস্তারিত উল্লেখ না করে মেয়র জোসে রোসেম্বার রোজাস বলেন, শিক্ষার্থীরা প্রত্যন্ত অঞ্চলের একটি স্কুল থেকে সান-আন্দ্রেস শহর কেন্দ্রে ফিরে যাওয়ার সময় বাসটি উল্টে খাড়া রাস্তার পাশে পড়ে গিয়ে হতাহতের এ ঘটনা ঘটে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল