১৪ এপ্রিল ২০২১
`

মেক্সিকোয় বিমান বিধ্বস্ত হয়ে ৬ সৈন্য নিহত

-

মেক্সিকোর পূর্বাঞ্চল থেকে উড্ডয়ন করা একটি বিমান দুর্ঘটনায় দেশটির ছয়জন সেনা সদস্য নিহত হয়েছেন। তারা বিমানটিতে করে ভ্রমণ করছিলেন। রোববার প্রতিরক্ষা সচিবালয় একথা জানিয়েছে। খবর এএফপি’র।

সচিবালয়ের এক বিবৃতিতে বলা হয়, মেক্সিকোর ভারাক্রুজ রাজ্যে ইমিলিয়ানো জাপাটা থেকে উড্ডয়ন করার পর গ্রীনিচ মান সময় ১৫৪৫ টার দিকে এয়ারফোর্স লেয়ার জেট ৪৫ নামের এ বিমান বিধ্বস্ত হয়।

বিবৃতিতে বলা হয়, সচিবালয়ের তদন্ত কমিশন এ দুর্ঘটনার সম্ভাব্য কারণ খুঁজে বের করতে সেনা ও বিমানবাহিনীর বিশেষজ্ঞ দলে যোগ দেবে।

এসব সামরিক সদস্যের পরিচয়ের ব্যাপারে বা তারা কেন ওই বিমানে ভ্রমণ করছিলেন সে ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি।

সচিবালয় জানায়, ‘আমাদের এসব সেনা কমরেডের ব্যাপারে আমরা গভীর শোক প্রকাশ করছি।’



আরো সংবাদ


করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত

সকল