১৪ এপ্রিল ২০২১
`

আর্জেন্টিনার সাবেক প্রেসিডেন্ট মেনামের মুত্যু

আর্জেন্টিনার সাবেক প্রেসিডেন্ট কার্লোস মেনাম -

আর্জেন্টিনার সাবেক প্রেসিডেন্ট কার্লোস মেনাম রোববার বুয়েন্স আয়ার্সের একটি ক্লিনিকে মারা গেছেন। এ সময় তার বয়স হয়েছিল ৯০ বছর। দেশে নব্যউদারবাদী অর্থনীতি চালু করায় তিনি বিশেষভাবে পরিচিত ছিলেন। খবর এএফপি’র।

খবরে বলা হয়, মেনাম শারীরিকভাবে খুবই দূর্বল হয়ে পড়েছিলেন। নিউমোনিয়ার কারণে সাম্প্রতিক মাসগুলোতে তাকে কয়েকবার হাসপাতালে ভর্তি করা হয়।

ক্ষমতাসীন প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ টুইটার বার্তায় তার মৃত্যুর খবরে গভীর দুঃখ প্রকাশ করেছেন এবং মেনামের পরিবারের প্রতি আন্তরিক শোক জানিয়েছেন। ফার্নান্দেজ মেনামের মৃত্যুতে তিন দিনের জাতীয় শোক ঘোষণা করেছেন।

মেনামকে বুয়েন্স আয়ার্সে ইসলামিক কবরস্থানে তার ছেলে কার্লোস মেনাম জুনিয়রের পাশে সোমবার দাফন করা হবে। কার্লোস জুনিয়র ১৯৯৫ সালে হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যান।



আরো সংবাদ


রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার

সকল