১০ এপ্রিল ২০২১
`

ব্রাজিলে উড্ডয়নের পর পরই বিধ্বস্ত বিমান, ৪ ফুটবলার নিহত


ব্রাজিলের চতুর্থ-বিভাগ ফুটবল ক্লাবের প্রেসিডেন্ট ও চার ফুটবলার রোববার এক বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় ওই বিমানের আর কেউ জীবিত নেই। খবর এএফপি’র।

খবরে বলা হয়, উড্ডয়নের পরপরই বিমানটি বিধ্বস্ত হয় এবং এতে বিমানটির পাইলটও নিহত হন। টোকানটিনস থেকে গোয়ানিয়ার উদ্দেশে উড্ডয়ন করা এ বিমান রানওয়ে ত্যাগ করার পরপর আকাশ থেকে পড়ে যায়।

ক্লাবের এক বিবৃতিতে বলা হয়, এ বিমান দুর্ঘটনায় নিহত প্রেসিডেন্টের নাম লুকাস মিরা এবং ফুটবল খেলোয়াড়দের নাম লকাস প্রাক্সাদাস, গুইলহার্মা নয়ে, রেনুল ও মার্কাস মলিনারি।

ক্লাবটি জানায়, ‘এটি অত্যন্ত দুঃখের ও আতঙ্কের খবর। এ মমান্তিক দুর্ঘটনার শিকার লোকদের পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করতে ক্লাব সবার প্রতি আহ্বান জানিয়েছে। এসব পরিবারকে সার্বিক সহযোগিতা দেয়া হবে।’

২০১৬ সালে কলম্বিয়ায় এক বিমান দুর্ঘটনায় ব্রাজিলীয় ক্লাবের ১৯ জন খেলোয়াড় প্রাণ হারান। মেডালিনে ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার সময় তারা এ ভয়াবহ বিমান দুর্ঘটনার শিকার হন। ওই দুর্ঘটনায় ৭১ জন নিহত হন।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)