১৪ এপ্রিল ২০২১
`

করোনায় আক্রান্ত মেক্সিকোর প্রেসিডেন্ট

করোনায় আক্রান্ত মেক্সিকোর প্রেসিডেন্ট - সংগৃহীত

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রে ম্যানুয়েল লোপেজ ওবরাডর করোনাভাইরাস সংক্রমিত হয়েছেন। রোববার এক টুইট বার্তায় ৬৭ বছর বয়স্ক প্রেসিডেন্ট নিজেই এই তথ্য জানান।

টুইট বার্তায় প্রেসিডেন্ট ওবারডর জানান, তার সংক্রমিত হওয়ার লক্ষণ মৃদু। করোনাভাইরাস সংক্রমণের জন্য তিনি চিকিৎসা নিচ্ছেন।

তিনি বলেন, ‘সব সময়ের মতোই আমি আশাবাদী।’

লোপেজ ওবারডর মহামারী সংক্রমণ নিয়ন্ত্রণে তার ব্যবস্থাপনার জন্য সমালোচিত হয়ে আসছেন। ভাইরাস সংক্রমণ রোধে দেশটিতে বাধ্যতামূলক লকডাউন উপেক্ষা করা হচ্ছে। এর বদলে অর্থনীতির ওপর করোনার প্রভাব রোধ করতে নিষেধাজ্ঞার ধাপভিত্তিক প্রক্রিয়া চালু করা হয়েছে।

রোববার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, নতুন করে করোনাভাইরাস সংক্রমণে ১০ হাজার ৮৭২ জন আক্রান্ত হয়েছেন এবং ভাইরাস সংক্রমণে প্রাণ হারিয়েছেন ৫৩০ জন। এই নিয়ে দেশটিতে মোট ১৭ লাখ ৬৩ হাজার ২১৯ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন এবং এক লাখ ৪৯ হাজার ৬১৪ জন প্রাণ হারিয়েছেন।
সূত্র : রয়টার্স



আরো সংবাদ


রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার

সকল