০৮ মার্চ ২০২১
`

বাইডেনের জন্য একটা নোট রেখে গেলেন ট্রাম্প

বাইডেনের জন্য একটা নোট রেখে গেলেন ট্রাম্প - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার উত্তরসুরী জো বাইডেনের জন্য একটা নোট রেখে গেছেন। হোয়াইট হাউসের একজন মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে জো বাইডেনের ক্ষমতাগ্রহণ অনুষ্ঠানে থাকছেন না ট্রাম্প। খবর বিবিসির।

নির্বাচনের পর থেকে ফলাফল প্রত্যাখ্যান করে আসছিলেন ট্রাম্প, যদিও বিদায়ের প্রাক্কালে তা মেনে নেন। তবে হোয়াইট হাউস থেকে বিদায়ের প্রাক্কালে তিনি নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের নাম মুখে আনেননি।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ শেষে হোয়াইট হাউস ছেড়েছেন ডোনাল্ড ট্রাম্প। ফার্স্টলেডি মেলানিয়াসহ তিনি এখান থেকে বুধবার স্থানীয় সময় ভোর সোয়া পাঁচাটার দিকে বিশেষ হেলিকপ্টারে করে মেরিল্যান্ডের জয়েন্ট বেজ অ্যান্ড্রেজের উদ্দেশে রওনা দেন।



আরো সংবাদ


অভ্যুত্থানের প্রতিবাদে মিয়ানমারে চলছে ধর্মঘট ঢাবিতে স্নাতক ১ম বর্ষ ভর্তির আবেদন শুরু বিকেলে জনগণের আস্থার প্রতিদান দিতে পারিনি : দুদকের বিদায়ী চেয়ারম্যান প্রথমবার ব্রকলি চাষে হাসি ফুটেছে কৃষকের মুখে আফগানিস্তানে তালেবান হঠাৎ আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা জর্ডানে মন্ত্রিসভায় পরিবর্তন : নতুন ৬ মন্ত্রী নিয়োগ বগুড়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারী সৌদির তেল বন্দরে ক্ষেপণাস্ত্র হামলা : জ্বালানি মন্ত্রণালয় সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ফরাসি বিলিয়নিয়ার এমপি পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে যুক্তরাষ্ট্রের সাথে আলোচনায় প্রস্তুত রাশিয়া

সকল