১২ আগস্ট ২০২০

টেক্সাসে ২ পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা

টেক্সাসে ২ পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা - ছবি : সংগৃহীত
24tkt

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের দক্ষিণাঞ্চলে ম্যাকলেন শহরে শনিবার দুই পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা করা হয়েছে। সন্দেহভাজন হত্যাকারীও পরে আত্মহত্যা করে।

স্থানীয় কর্তৃপক্ষ বলছে, গৃহ সমস্যা সংক্রান্ত ফোন কল পেয়ে ওই দুই কর্মকর্তা ঘরের দরজায় যাওয়ার পর তাদের লক্ষ্য করে গুলি করা হয়।

ম্যাকলেনের পুলিশ প্রধান ভিক্টর রদ্রিগোয়েজ এক সংবাদ সম্মেলনে বলেন, তাদের ওপর এ ধরণের মারাত্মক হামলা হতে পারে এটা কখনও ভাবারও কোন সুযোগ ছিল না।

তিনি বলেন, আইন প্রয়োগকারী অন্যান্য সদস্য ঘটনাস্থলে পৌঁছালে সন্দেহভাজন ব্যক্তি নিজেকে নিজে গুলি করে এবং মারা যায়।

সন্দেহভাজন ব্যক্তির নাম এলডন ক্যারামিলো (২৩)। নানা সময়ে তার অপরাধ করার ইতিহাস রয়েছে।


আরো সংবাদ

সিংগাইরে নামতে শুরু করেছে বন্যার পানি, দৃশ্যমান হচ্ছে ক্ষয়ক্ষতি কালো কোট পরার বিধি শিথিল করলো হাইকোর্ট যেকোন মূল্যে সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী উগ্রবাদীরা হামলা চালানোর চেষ্টা করেছিল, কিন্তু ব্যর্থ হয়েছে : মনিরুল স্টুয়ার্ড ব্রডকে শাস্তি দিলেন বাবা, 'পাল্টা ব্যবস্থা' ছেলের খালেদা জিয়াকে বন্দি রাখার দৃশ্য কোকো সহ্য করতে পারেননি : রিজভী করোনা বুলেটিন একেবারে বন্ধ না করার আহ্বান কাদেরের ভারতে মহানবীকে নিয়ে পোস্টের জেরে সহিংসতা, পুলিশের গুলিতে নিহত ৩ বন্যায় এখন পর্যন্ত ১২ হাজার ৫৭২ টন চাল বিতরণ সমুদ্র-বন্দরে ৩নং সতর্ক সঙ্কেত ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট পুনরায় শুরু

সকল