০৪ জুলাই ২০২০

পিৎজাপ্রেমীদের জন্য নতুন অফার

-

পিৎজা চেইন ‘পিৎজা হাট’ দেশের পিৎজাপ্রেমীদের জন্য নিয়ে এসেছে ‘ওয়াও এভরিডে ভ্যালু’ অফার। এই অফারে ক্রেতারা আকর্ষণীয় মূল্যে পিৎজা খেতে পারবে। একটি পারসোনাল পিৎজার দাম শুরু হচ্ছে ১৯৯ টাকা থেকে (মূসকসহ) এবং প্রতিটি মাঝারি আকারের পিৎজা পাওয়া যাবে ৩৯৯ টাকায়। এই অফারটি পেতে ক্রেতাদের নির্ধারিত মেন্যু থেকে যেকোনো দুটি পিৎজা কিনতে হবে। নির্বাচিত প্যান পিৎজা রেঞ্জের জন্যও থাকছে এই অফার। মেন্যুতে থাকা অ্যাপিটাইজার এবং পাস্তাও উপভোগ করতে পারবে।
অফারটি প্রচারের লক্ষ্যে, পিৎজা হাট একটি ডিজিটাল এবং ‘অন-গ্রাউন্ড’ ক্যাম্পেইনও চালু করছে যেখানে দেশের সবচেয়ে গুণগতমানের পিৎজা ভোক্তাদের নাগালের মধ্যে পাওয়া যাবে। ক্যাম্পেইন প্রসঙ্গে বাংলাদেশে পিৎজা হাটের একমাত্র ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত থাপা বলেন, ‘পিৎজা এখন শুধু বিশেষ উপলক্ষে নয়, বরং প্রতিদিনের নিয়মিত খাবারের পছন্দের তালিকায় যোগ হচ্ছে। আকর্ষণীয় মূল্যের কারণে ক্রেতাদের মাঝে আমাদের প্যান পিৎজার এক বিশাল চাহিদা প্রত্যক্ষ করছি। এই আকর্ষণীয় অফারটি আমাদের একটি সময়োপযোগী সিদ্ধান্ত।’
‘ওয়াও এভরিডে ভ্যালু’ ডাইন-ইন, টেক-অ্যাওয়ে, পিৎজা হাট ডেলিভারি সার্ভিসের মাধ্যমে সব আউটলেটে পাওয়া যাবে। এ ছাড়া, পিৎজা হাটে চলছ ‘ডোন্ট কুক সানডে’ অফার যেখানে ক্রেতারা প্রতি রোববার প্যান পিৎজার ক্ষেত্রে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সুবিধা পাবে।


আরো সংবাদ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে জর্ডানপ্রবাসী প্রেমিকার অনশন ‘আসিফ মাহমুদরাই দেশের প্রকৃত নায়ক’ পাকিস্তানের শাহ মাহমুদ কোরেশির অসুস্থতায় ইরানের পররাষ্ট্রমন্ত্রীর বার্তা বিএনপি নেতারা আইসোলেশনে থেকে সরকারের দোষ ধরে : তথ্যমন্ত্রী প্রায় ৪ মাস পর মাঠে ফিরছে ক্রিকেট, খেলা হবে ‘বায়ো-সিকিউর’ পরিবেশে পারস্য উপসাগরে মার্কিন তৎপরতা পর্যবেক্ষণ করছে ইরান কোরবানির পশুবাহী যানবাহনে চাঁদাবাজি সহ্য করা হবে না : নাটোরের পুলিশ সুপার পশ্চিমবঙ্গে বেকারত্বের হার অনেকটাই কম : মমতা ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধ রাখার হুমকি দক্ষিণ চীন সাগরে চীনের সামরিক মহড়া আমতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)