২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লা মেরিডিয়ান ঢাকায় বার্গার খাওয়ার প্রতিযোগিতা

-

ভোজনরসিক বাঙালির জন্য এক ভিন্নধর্মী লড়াইয়ের আহ্বান জানিয়েছেন লা মেরিডিয়ান ঢাকার রন্ধনশিল্পীরা। তবে প্রতিপক্ষ হিসেবে থাকবে দৈত্যাকার বার্গার আর প্রতিযোগিতার নিয়মানুসারে বিজয়ী হতে হলে মাত্র ৩০ মিনিটেই সাবাড় করে ফেলতে হবে ২ কেজি ওজনের এই বার্গার! রীতিমতো জিভে জল আনা এই প্রতিযোগিতা শুরু হয়েছে গত ৫ জুলাই থেকে। চলবে চালুর দিন থেকে পরবর্তী দুই সপ্তাহ পর্যন্ত।
প্রতিযোগিতাটি সকলের জন্যই উন্মুক্ত। আয়োজনটি চলাকালীন সময়ে যেকোনো দিন হাজির হয়ে যান লা মেরিডিয়ান ঢাকা এর ওলেয়া রেস্টুরেন্টে আর অর্ডার করুন এই দৈত্যাকার বার্গারটি। পরিবেশন-পরবর্তী ৩০ মিনিটেই বার্গারটি খেয়ে নিতে পারলে মিলবে বিজয়ীর মুকুট। বিজয়ী প্রতিযোগী পাবেন দেশসেরা বার্গারভোগীর মানপত্র আর বিজয়ীর বার্গারটির জন্য প্রদান করতে হবে না কোনো মূল্য।

আর যদি নির্দিষ্ট সময়ের মধ্যে বার্গারটি শেষ করতে সমর্থ না হন, তবে বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে। বার্গারটির দাম ৪৯৯৯ টাকা। বার্গারটি তৈরিতে ব্যবহার করা হয়েছে প্রায় ২ কেজি পরিমাণ বিফ, চেডার চিজ, বিফ বেকন জ্যাম, স্পেশাল ককটেইল সস, ঘেরকিন্স, জেলেপিনো এবং সাথে থাকবে মচমচে ফ্রাইজ।
লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ক্ষুধা মেটানো ছাড়াও সুখাদ্য আনন্দ ও বিনোদনের উৎস। জনপ্রিয় টিভি সিরিজ ‘ম্যান ভার্সেস ফুড’ দেখে অনাবিল আনন্দ পাননি এমন মানুষ বিরল। এমন আনন্দের উপলক্ষ তৈরি করতেই আমরা ঢাকাই ভোজনরসিকদের দিকে ছুড়ে দিচ্ছি নির্দিষ্ট সময়ে দৈত্যাকার বার্গার সাবাড় করার এ প্রতিযোগিতাটি। হ


আরো সংবাদ



premium cement
জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে

সকল