১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাকে হারানোর শোকে কবরের পাশেই ২ বছর কাটিয়ে দিলেন যুবক

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কিছু স্থিরচিত্র - ছবি : সংগৃহীত

মা-বাবার কোনো বিকল্প হয় না। তাদের হারানোর শোক কখনোই ভোলা যায় না। ঠিক এমনই নজির দেখালেন আলজেরিয়ার এক যুবক। যে কিনা মায়ের কবরের পাশেই বানিয়েছেন নিজের বাসস্থান।

আরবি সংবাদমাধ্যম সূত্রে জিও নিউজ জানায়, মাকে হারানোর পর তার কবরের পাশেই বসবাস করছেন ওই যুবক। এরই মধ্যে এ সংক্রান্ত কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সূত্র জানায়, ওই যুবকের নাম ইসমাইল। তিনি আলজেরিয়ার দক্ষিণাঞ্চলী এলাকার বাসিন্দা। তিনি গত দুই বছর ধরে মায়ের কবরের পাশেই থাকছেন এবং এখানেই জীবন কাটিয়ে দেবেন বলে তার সংকল্প।

সূত্র : জিও নিউজ

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল