১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মরোক্কান জাতীয় দলের বিপক্ষে বর্ণবাদী মন্তব্য করে হোটেলকর্মী আটক

- ছবি - ইন্টারনেট

মরক্কো জাতীয় ফুটবলের দলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্ণবাদী মন্তব্য পোস্ট করে পুলিশের হাতে আটক হয়েছে মাদ্রিদের এক হোটেলকর্মী।

মাদ্রিদের মিউনিসিপ্যাল পুলিশ ফোর্সের বরাত দিয়ে এক মুখপাত্র জানিয়েছেন, রোববার মধ্যরাতে ২৭ বছর বয়সী ওই স্প্যানিশ কর্মীকে হোটেলের পাশ থেকে আটক করা হয়। পেরুর বিপক্ষে অ্যাথলেটিকো মাদ্রিদের ওয়ান্ডা মেট্রোলিটানোতে এক প্রীতি ম্যাচ খেলতে বর্তমানে মাদ্রিদ সফরে রয়েছে বিশ্বকাপের সেমিফাইনালিস্ট মরক্কো। দলের সদস্যরা যে হোটেলে অবস্থান করছে, সেই হোটেলের ম্যানেজারের অভিযোগের ভিত্তিতে সেখানে পুলিশ ফোর্স আসে। তবে এ ব্যাপারে বিস্তারিত কোনো কিছুই কোনো পক্ষের কাছ থেকে জানা যায়নি।

এদিকে স্প্যানিশ গণমাধ্যমে একটি ফটো প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে অভিযুক্তকর্মী তার ইনস্টাগ্রামে হোটেলের ডাইনিং রুমের একটি ছবি দিয়েছে। সেখানে মরক্কো জাতীয় ফুটবল দলের বেশ কিছু খেলোয়াড়ের পাশে তার একটি বর্ণবাদী মন্তব্য প্রকাশিত হয়েছে। পরবর্তীতে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্টটি ডিলিট করে দেয়া হয়। আটকের আগে তিনি অনলাইনে এ ব্যপারে ক্ষমা প্রার্থনাও করেছেন।

ইতোমধ্যেই পোস্টটি নিয়ে মরক্কোতে হইচই পড়ে গেছে। এ মাসের শুরুতে স্পেন ও পর্তুগালের সাথে ২০৩০ বিশ্বকাপে যৌথ বিডে অংশগ্রহণের ঘোষণা দিয়েছে মরক্কো।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল