২০ মে ২০২২, ০৬ জৈষ্ঠ ১৪২৯,
`

নাইজেরিয়ায় ২০ শিশুকে অপহরণ করেছে উগ্রবাদীরা

নাইজেরিয়ায় সামরিক টহল - ছবি - সংগৃহীত

নাইজেরিয়ার বর্নো রাজ্যে দুইজনকে হত্যা এবং ২০ শিশুকে অপহরণ করেছে দেশটির উগ্রবাদীরা। সেখানে এক দশকেরও বেশি সময় ধরে উগ্রবাদীদের ব্যাপক তৎপরতা অব্যাহত রয়েছে।

শুক্রবার স্থানীয় এক নেতা ও দুই বাসিন্দা একথা জানান। খবর এএফপি’র।

তাদের দেয়া তথ্য অনুযায়ী, ইসলামিক স্টেট ওয়েস্ট আফ্রিকা প্রভিন্সের (আইএসডব্লিউএ) উগ্রবাদীরা বৃহস্পতিবার নাইজেরিয়ার উত্তরপূর্বাঞ্চলীয় চিবক শহরের কাছের পিয়েমি গ্রামে হামলা চালিয়ে দুইজনকে হত্যা করেছে। এছাড়া ১৩ জন বালিকা ও সাতজন বালককে অপহরণ করে নিয়ে যায় তারা।

স্থানীয় সরকারের এক কর্মকর্তা এ হামলার খবর নিশ্চিত করেন। তবে শিশু অপহরণের ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি তিনি।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
আমার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী শ্রীলঙ্কায় অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধ ঘোষণা সবুজ পাতার ফাঁকে উঁকি দিচ্ছে রক্তবর্ণা জামরুল ইউক্রেনের জন্য আরো সামরিক তহবিল যোগান দিচ্ছে যুক্তরাষ্ট্র রুশ-মার্কিন শীর্ষ জেনারেলদের ফোনালাপ : পেন্টাগন সিলেটে ভারী বৃষ্টিপাতে পরিস্থিতির আরো অবনতি আমরা ওবায়দুল কাদেরের কথার গুরুত্ব দেই না : মির্জা ফখরুল চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত পুলিশের কব্জি বিচ্ছিন্ন : মূল আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার লালমোহনে ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন স্বামী-স্ত্রী-ভাই শিগগিরই বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল শুরু

সকল