২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মালিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৭

- ছবি - সংগৃহীত

মালির মধ্যাঞ্চলে একটি লরির সাথে একটি বাসের ভয়াবহ সংঘর্ষে ৩৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অনেকে। মঙ্গলবার প্রচণ্ড বৃষ্টিপাতের সময় এ দুর্ঘটনা ঘটে।

সরকার ও স্থানীয় কর্মকর্তারাএকথা জানিয়েছে। খবর এএফপি’র।

খবরে ব লাহয়, দূর্বল যোগাযোগ ও যানবাহন ব্যবস্থাপনার কারণে সাবেক ফরাসিকলোনীর এ দেশে প্রায় সড়ক দুর্ঘটনা ঘটে থাকে।

সরকার তাদের সরকারি টুইটার বার্তায় জানায়, এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩৭ জন নিহত এবং আরো অনেক জন মারাত্মকভাবে আহত হয়েছেন।

এতে আরো বলা হয়, ‘জামবৌগৌতে সড়ক দুর্ঘটনার পর প্রাথমিকভাবে নিহতের এ তথ্য পাওয়া যায়। এ দুর্ঘটনার ব্যাপারে বিস্তারিত আর কিছু জানানো হয়নি।

মধ্য সে গৌঅঞ্চলের গভর্নর আলাসানিত্রাওরি এএফপি’কে বলেন, কৃষি পণ্যবাহী একটি লরির সাথে একটি বাসের ভয়াবহ সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

তিনি বলেন, ‘প্রচণ্ড বৃষ্টিপাতের কারণে রাস্তায় স্বল্প দূরত্বে দেখতে নাপাওয়ার কারণে তা ঘটে বলে জানা যায়।’


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল