২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুস্থ হয়ে দায়িত্বে ফিরছেন আন-নাহদার রশিদ ঘানুশি

সুস্থ হয়ে দায়িত্বে ফিরছেন আন-নাহদার রশিদ ঘানুশি -

তিউনেশিয়ার আন-নাহদা পার্টির প্রধান রশিদ ঘানুশি করোনা থেকে সুস্থ হয়ে আবার তার দায়িত্বে ফিরছেন। শুক্রবার আন-নাহদা পার্টির পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়েছে। শনিবার সংবাদ মাধ্যম মিডলইস্ট মনিটর এ তথ্য জানিয়েছে।

শুক্রবার আন-নাহদা পার্টির পক্ষ থেকে বলা হয় যে দলটির প্রধান ও তিউনিশিয়ার পার্লামেন্টের স্পিকার রশিদ ঘানুশি করোনামুক্ত হয়েছেন। তিনি এখন সম্পূর্ণ সুস্থ। তিনি দ্রুতই তার দায়িত্বে ফিরবেন বলেও জানিয়েছে দলটি।

রশিদ ঘানুশির রাজনৈতিক উপদেষ্টা রিয়াদ চোয়াইবি সংবাদ সংস্থা আনাদোলু এজেন্সিকে বলেন, আন-নাহদা পার্টির এ প্রখ্যাত নেতা বৃহস্পতিবার তিউনিশিয়ার সামরিক হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। তিনি করোনা থেকে সম্পূর্ণ সুস্থ হওয়ার পরই এ হাসপাতাল ত্যাগ করেন। তিনি এখন সম্পূর্ণ সুস্থ।

গত কয়েক দিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল যে রশিদ ঘানুশির স্বাস্থ্যের অস্থা খুবই খারাপ। রশিদ ঘানুশি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব গুজব ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমের কয়েকজন ব্লগার এমন কথাও বলেন যে তিনি আর আন-নাহদা পার্টি ও পার্লামেন্টের স্পিকারের পদ সামলাতে পারবেন না।

এছাড়া তিউনিশিয়ার পার্লামেন্টের অন্যতম রাজনৈতিক দল পিপলস মুভমেন্ট পর্লামেন্টের তিন সদস্য ডেপুটি স্পিকার সামিরা চাউয়াচির কাছে রশিদ ঘানুশির স্বাস্থ্যের বিষয়ে মেডিক্যাল প্রতিবেদন দাবি করেন। কারণ, রশিদ ঘানুশির স্বাস্থ্যের বিষয়ে পূর্ণাঙ্গ মেডিক্যাল রিপোর্ট পাওয়ার পর তার পদ খালি করার প্রক্রিয়া চালু করতে চেয়েছিলেন তারা।

এ বিষয়ে রশিদ ঘানুশির রাজনৈতিক উপদেষ্টা রিয়াদ চোয়াইবি বলেন, একজন মানুষের (রশিদ ঘানুশি) অসুস্থতা নিয়েও যারা ফায়দা লোটার চেষ্টা করেন তাদের কোনো রাজনৈতিক নীতি ও নৈতিকতা নেই।
সূত্র : মিডলইস্ট মনিটর


আরো সংবাদ



premium cement