১৪ এপ্রিল ২০২১
`

উগান্ডায় গ্রেনেড বিস্ফোরণে ৪ শিশু নিহত

উগান্ডায় গ্রেনেড বিস্ফোরণে ৪ শিশু নিহত -

উগান্ডার উত্তর-পশ্চিমাঞ্চলীয় আদজুমানি জেলার মাজি টু শরণার্থী শিবিরে গ্রেনেড বিস্ফোরণে চার শিশু নিহত ও আরো পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, শিশুরা জঙ্গল থেকে গ্রেনেড কুড়িয়ে বাসায় নিয়ে যায়। সেখানে আরো কিছু শিশু জড়ো হয়। তারা গ্রেনেডটিকে কাটার চেষ্টা করলে এটি বিস্ফোরিত হয়। ঘটনাস্থলেই তিন শিশু নিহত ও আরো ছয়জন মারাত্মকভাবে আহত হয়। কাছের একটি হাসপাতালে তাদের নেয়ার পর একজন মারা যায়।

উল্লেখ্য, মাজি টু শরণার্থী শিবিরে প্রতিবেশী দক্ষিণ সুদান থেকে আসা ১৭ হাজারেরও বেশি শরণার্থী বাস করছে।

জাতিসংঘের শরণার্থী সংস্থা সূত্রে এ কথা জানা গেছে।
সূত্র : বাসস



আরো সংবাদ


অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত নোয়াখালীতে স্ত্রীকে হত্যার চেষ্টার অভিযোগে স্বামী কারাগারে মোবাইল চুরির অপবাদে ধর্ষণ, আটক ৩

সকল