১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মর্গে হঠাৎ উঠে বসল 'লাশ', আশ্চর্য কাণ্ডে তোলপাড়

- ছবি : সংগৃহীত

অবাক কাণ্ড! মর্গে উঠে বসল মৃত ব্যক্তি। চিকিৎসকদের গাফিলতির চূড়ান্ত নিদর্শন। রোগীকে মৃত বলে ঘোষণা করে দিয়েছিলেন তারা। কিন্তু সেই রোগী হঠাৎ জেগে উঠল মর্গে।

আফ্রিকার কেনিয়ায় ৩২ বছর বয়সী পিটার কিগেনকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করার পর তার দেহ মর্গে রাখা হয়েছিল। তার লাশ সমাহিত করার প্রস্তুতি শুরু হয়েছিল। এমন সময় হঠাৎ উঠে বসলেন সেই যুবক। যন্ত্রণায় কঁকিয়ে উঠলেন। তাকে দেখে তো তখন মর্গে উপস্থিত সবার চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল।

ওই যুবকের ডান পায়ে ফুটো করছিলেন মর্গের কর্মীরা। সেই ফুটো দিয়ে ফরমালিন প্রবেশ করানোর চেষ্টা করছিলেন তারা। তখনই যন্ত্রণায় কাঁকিয়ে উঠলেন ওই যুবক। এর পরই তাকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসায় সাড়া দেন তিনি। ফিরে পান নতুন জীবন।

কেরিচো কাউন্টিতে কাপকাটেট হাসপাতালে নিয়ে আসা হয়েছিল পিটারকে। চিকিৎসকরা একের পর এক পরীক্ষা নিরীক্ষার পরও তার শরীরে প্রাণ খুঁজে পাননি। ফলে তাকে মৃত বলে ঘোষণা করে দেন তারা। পিটার কিগেনের লাশ রাখা হয় মর্গে। সেখানেই তার শরীর থেকে রক্ত বের করার প্রক্রিয়া শুরু করবেন বলে ঠিক করেন কর্মীরা। শরীরে ভরা হত ফরমালিন।

সূত্র : জিনিউজ


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল