২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মালিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২২

-

মালির দক্ষিণাঞ্চলে মঙ্গলবার একটি ট্রাকের সাথে বাসের ধাক্কায় ২২ জন নিহত ও ২১ জন আহত হয়েছেন। পরিবহন মন্ত্রণালয় এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।

খবরে বলা হয়, পশ্চিম আফ্রিকার এ দেশের একেবারে উত্তরের বানকৌমানায় গিনি সীমান্তের কাছের কানগাবা শহর অভিমুখী জাতীয় মহাসড়কে স্থানীয় সময় সকাল ৯টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, প্রাথমিকভাবে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১৯ জন নিহত এবং ২১ জন আহত হন। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের রাজধানী বামাকোর একটি হাসপাতালে নেয়া হয়েছে।

মন্ত্রণালয় জানায়, গাড়ির গতি বেশি থাকায় এবং সড়ক আইন অমান্য করায় এ দুর্ঘটনা ঘটে। দুর্বল সড়ক ব্যবস্থাপনার কারণে মালিতে প্রায় শ’ই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। গত ২০ মে মালির দক্ষিণাঞ্চলে বাস ও লরির মধ্যে মুখোমুখী সংঘর্ষে ২০ জন প্রাণ হারান।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল