৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন : কাদের

তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন : কাদের - ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন।

মঙ্গলবার বিকেলে ফজলুল হক মহিলা কলেজ মাঠে গেন্ডারিয়া থানা এবং ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন। তত্ত্বাবধায়ক হবে না, ইভিএম হবে। ইভিএম ভোট ডাকাতির জন্যে নয়, ভোট ডাকাতি ঠেকানোর জন্য।’

তিনি বলেন, ‘ইভিএমে জোর করে কেন্দ্র দখল করতে পারবে না বলেই বিএনপি ইভিএমকে ভয় পায়। বিএনপি বারবার জালিয়াতি করে নির্বাচনে জিতেছে। এজন্যই তারা ইভিএমকে ভয় পায়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির পাশে থাকবে এমন আশা প্রকাশ করে সেতুমন্ত্রী বলেন, জনগণ কার সাথে আছে, আগামী নির্বাচনে প্রমাণ হয়ে যাবে। আগামী নির্বাচনে এই দেশ পাকিস্তান পন্থীদের হাতে থাকবে, নাকি দুর্নীতিবাজদের হাতে থাকবে, নাকি মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে থাকবে- জনগণ ভোট দিয়ে সেটা প্রমাণ করবে।

বিএনপি মহাসচিবের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে চাইলে এর পরিমাণ শুভ হবে না। জনগণ সমুচিত জবাব দেবে। মানুষ সন্ত্রাস চায় না, অগ্নি সন্ত্রাস চায় না। মানুষ শান্তি চায়, স্বস্তি চায়। আওয়ামী লীগ জনগণকে স্বস্তি ও শান্তি দিতে চায়।

গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি শহিদ উল্লাহ মিনুর সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
ডাণ্ডাবেড়ি পরিয়ে জানাজায় হাজির করা কেন অবৈধ নয় : হাইকোর্ট দ্বিতীয় দিনের কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা ডমিনেটর্স আত্মরক্ষার্থে দোকানে ঢুকলে সেখানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা ইউক্রেনে সামরিক সহায়তা জোরদার করতে দক্ষিণ কোরিয়ার প্রতি আহ্বান ন্যাটোর প্রথমবারের মতো সৌদি আরবে উচ্চগতির ট্রেন চালালেন নারী প্রতিবন্ধীদের মাঝে জাস্টিস ওয়াচ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ মাদরাসাছাত্রী মরিয়ম বাঁচতে চায়  বাংলাদেশ অবিশ্বাস্য অগ্রগতি অর্জন করেছে : প্রধানমন্ত্রী নারীদের জেলে ট্রান্সজেন্ডার নয় : স্কটল্যান্ড ২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার

সকল