২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রেললাইন ছেড়ে দিয়েছে শিক্ষার্থীরা, ট্রেন চলাচল স্বাভাবিক

রেললাইন ছেড়ে দিয়েছে শিক্ষার্থীরা, ট্রেন চলাচল স্বাভাবিক - ছবি : সংগৃহীত

কর্তৃপক্ষের অনুরোধে চার ঘণ্টা পর ঢাকা বিমানবন্দর রেলস্টেশনের রেললাইন ছেড়ে দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

রেল কর্তৃপক্ষ জানিয়েছে, ভর্তিচ্ছু সবার টিকিট নিশ্চিত করা হবে। প্রয়োজনে ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল করে ট্রেন পরিচালনা করা হবে।

এর আগে, বুধবার সকালে ট্রেনের টিকিট না পেয়ে ঢাকার বিমানবন্দর স্টেশনে রেললাইন অবরোধ করে বিক্ষোভ করে রাবি ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা। ফলে সারাদেশের সাথে ঢাকা থেকে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

পরীক্ষার্থীরা জানায়, ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তিচ্ছু বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের পরীক্ষা রয়েছে আগামী ২৫ জুলাই। এজন্য শিক্ষার্থীরা এদিন ২৪ জুলাইয়ের টিকিট ক্রয় করতে চেয়েছিল। তবে, কেবল চারটি টিকিট তারা ক্রয় করতে পেরেছেন বলে জানায়। বাকি টিকিটগুলো উধাও হয়ে গেছে। টিকিট নিশ্চিত না হওয়ায় ভর্তি পরীক্ষা দেওয়াটাও অনিশ্চিত হয়ে পড়েছে। এ জন্য তারা এ অবরোধ করেছেন।

এদিকে, শিক্ষার্থীরা রেললাইন থেকে চলে আসার পর ছেড়ে স্টেশন থেকে ছেড়ে গেছে আটকে থাকা চিলাহাটি এক্সপ্রেস।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল