১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীর বারিধারা থেকে ২৭ কোটি টাকার রোলস রয়েস গাড়ি জব্দ

রাজধানীর বারিধারা থেকে ২৭ কোটি টাকার রোলস রয়েস গাড়ি জব্দ - ছবি : ইউএনবি

শুল্ক নিয়ম লঙ্ঘনের অভিযোগে রাজধানীর বারিধারার একটি বাসা থেকে ২৭ কোটি টাকা মূল্যের একটি রোলস রয়েস গাড়ি জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর (সিআইআইডি)।

সিআইআইডি বুধবার জানায়, জেড অ্যান্ড জেড ইনটিমেটস গাড়িটি আমদানি করে এবং গাড়িটি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের বাসভবনের গ্যারেজে লুকানো ছিল।

অধিদফতর জানায়, আমদানি শুল্ক পরিশোধ না করে আমদানিকারক ব্যক্তিগত গ্যারেজে গাড়িটি অবৈধভাবে লুকিয়ে শুল্ক আইনের বিধান লঙ্ঘন করেছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল