১২ আগস্ট ২০২২
`

ঢাকা-আশুলিয়ায় দীর্ঘ যানজট : বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ

ঢাকা-আশুলিয়ায় দীর্ঘ যানজট : বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ - ছবি : সংগৃহীত

ঈদে ঘরমুখী মানুষের চাপ ও বৃষ্টিতে রাজধানী ও এর আশপাশে বুধবার সকাল থেকে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে। বিশেষ করে গাবতলী, মহাখালী, সায়েদাবাদ ও টঙ্গী-গাজীপুর মহাসড়কের সকাল থেকেই যানজট লেগে আছে।

বুধবার ভোর রাত থেকে ঝিঁড়িঝিঁড়ি বৃষ্টিতে সড়কের ভোগান্তি বাড়িয়েছে দ্বিগুণ। অনেকে পরিবার নিয়ে বৃষ্টি মাথায় নিয়ে চরম দুর্ভোগের মধ্য দিয়ে বাড়ি যাচ্ছেন। ভয়াবহ এই যানজটের কারণে ঠিক সময়ে বাসা থেকে রওনা হয়েও অনেকে নির্ধারিত ট্রেন ধরতে পারেননি।

এদিকে তীব্র যানজট সৃষ্টির কারণে ঢাকা-আশুলিয়া সড়ক এড়িয়ে চলার অনুরোধ জানিয়েছে পুলিশ। মানুষ যাতে ভোগান্তিতে না পড়ে, সে জন্য সবাইকে এ অনুরোধ জানানো হয়।

বুধবার বেলা ১১টার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।

ডিএমপির উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন জানান, ঢাকা আশুলিয়া রোডে বৃষ্টির কারণে গাড়ি ধীর গতিতে চলছে। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। সবাইকে এই সড়কটির পরিবর্তে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ করা হলো।


আরো সংবাদ


premium cement
গোপনে বিয়ে ২ বছর আগে, চিকিৎসক স্ত্রীকে হোটেলে নিয়েছিলেন পরিকল্পনা করেই সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত টেস্টেও শীর্ষে উঠার সুযোগ আছে বাবরের আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল ভারতীয় ঘাঁটিতে ফরাসি যুদ্ধবিমান, মহড়া শুরু প্রশান্ত মহাসাগরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের বরগুনায় পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড নবাবগঞ্জে পুকুর থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ

সকল