২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনে সভাপতি সেলিনা, সম্পাদক লায়লা

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদকে সভাপতি ও দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. লায়লা বানুকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

মহিলা ভাইস চেয়ারম্যানদের গত ২৪ থেকে ২৫ এপ্রিল দুই দিনব্যাপী সভায় সর্বসম্মতিক্রমে ৪৪ পদ বিশিষ্ট এ নির্বাহী কমিটি অনুমোদন করা হয়। ৪৪ জন ছাড়াও সকল উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যানগণ পদাধিকার বলে সংগঠনের নির্বাহী সদস্য হিসেবে বিবেচিত হবেন।

কমিটি সম্পাদক মন্ডলীর সদস্য হলেন সহ-সভাপতি রেজিয়া পারভীন-(বাগেরহাট), মমতাজ বেগম-নওগা (আত্রাই), তাহমিনা আক্তার শান্তা-নেত্রকোণা (মোহনগঞ্জ), রোকসানা বারী রুকু-পার্বতীপুর (দিনাজপুর), রেহেনা বেগম-বরিশাল (সদর), নিগার সুলতানা-সিলেট(সুনামগঞ্জ), নাছরিন আক্তার- চাঁপাইনবাবগঞ্জ (রাজশাহী), অ্যাডভোকেট সোহানা জেসমিন-ঢাকা (ধামরাই), সালিমা সোহেল শান্তা- নারায়নগঞ্জ (বন্দর), নীরু শামসুন্নাহার-দিনাজপুর (ফুলবাড়িয়া), সহ-সাধারণ সম্পাদক নিলূফা ইয়াসমিন-পঞ্চগড় সদর, শামীমা ইসলাম বীথি-ঢাকা (দোহার), ঋতু আক্তার-দেবীগঞ্জ (পঞ্চগড়), অ্যাডভোকেট. ফাহিমা বেগম-বগুড়া (শিবগঞ্জ), ইসমোতারা-নড়াইল, মোছাঃ নীরু শামসুন্নাহার- দিনাজপুর (ফুলবাড়ি), ফারজানা সিদ্দিকী-ব্রাহ্মনবাড়িয়া (কসবা), সাংগঠনিক সম্পাদক হাসিনা বেগম-মির্জাগঞ্জ (পটুয়াখালী), সহ-সাংগঠনিক সম্পাদক খালেদা আক্তার ঢালী-সাতক্ষীরা, সোহেলী পারভীন-নড়াইল (কালিয়া), ফাতেমা পারভীন-বরগুনা (পাথরঘাটা), রত্না বেগম-সিরাজগঞ্জ (বেলকুচি), নার্গিস আক্তার-পিরোজপুর (কাউখালী), নিলুফা মুমিন-নোয়াখালী (সদর), প্রচার সম্পাদক মাহমুদা বেগম ছড়া (ঠাকুরগাঁও), দপ্তর সম্পাদক শান্তনা চক্রবর্তী (নীলফামারী), কোষাধ্যক্ষ রোকেয়া পারভীন লাকী-ফুলপুর (ময়মনসিংহ), আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আয়েশা আক্তার-চট্টগ্রাম (রাঙ্গুনিয়া), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আফ্রোজা আক্তর শিমু-নেত্রকোনা (কমলাকান্দা), ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সানজিদা পারভীন লাকী-নীলফামারী (সৈয়দপুর), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোল নাহার-বাজিতপুর (কিশোরগঞ্জ)।

শিক্ষা বিষয়ক সম্পাদক ফারজানা ইয়াসমিন লিজা-জামালপুর (সদর), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নার্গিস আক্তার-পিরোজপুর (কাউখালি), ধর্মবিষয়ক সম্পাদক খাদিজা খানম-শরীয়তপুর (ডামুড্যা), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবিহা জামান শাপলা-শেরপুর (সদর), মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক রৌশন আরা রিনা রংপুর (পীরগঞ্জ), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আয়শা আক্তার পারুল-নোয়াখালী (সোনাইমুড়ি), শ্রমিক বিষয়ক সম্পাদক আফ্রোজা সুলতানা রুবি-নরসিংদী (মনোহরদী), মা ও শিশু বিষয়ক সম্পাদক নাছিমা আক্তার-কুমিল্লা (সদর), কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আরজিয়া বেগম-রাজশাহী (পবা), যোগাযোগ ও পরিবহন বিষয়ক মোছা: কলকাকলী পাবনা (ঈশ্বরদী), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নিলুফা ইয়াসমিন (ব্রাহ্মণবাড়িয়া)।


আরো সংবাদ



premium cement