২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পদ প্রথম শ্রেণীর পদে উন্নীত করার সুপারিশ

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পদ প্রথম শ্রেণীর পদে উন্নীত করার সুপারিশ - ছবি : সংগৃহীত

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় অন্যান্য মন্ত্রণালয়ের মতোই উপজেলায় যুব উন্নয়ন কর্মকর্তা পদ প্রথম শ্রেণীর পদে উন্নীত করার সুপারিশ করা হয়েছে।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে মঙ্গলবার সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পরামর্শ দেয়া হয়।

কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, নাজমুল হাসান, মাহবুব আরা বেগম গিনি, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং এবং জাকিয়া তাবাসসুম সভায় অংশগ্রহণ করেন।

সভায় ১৫তম সভার সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা করা হয়। এছাড়া জাতীয় ক্রীড়া পরিষদ এবং বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিশদ আলোচনা করা হয়। সভায় প্রথম প্রকল্পে অনুমোদিত উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামগুলোকে খেলার উপযোগী করার জন্য অসমাপ্ত কাজগুলো দ্রুত সময়ে সুষ্ঠভাবে সম্পন্ন করার সুপারিশ করা হয়।

এছাড়া, সভায় জেলা ও উপজেলা পর্যায়ে খেলাধুলাকে গতিশীল করার জন্য মেয়াদ উত্তীর্ণ প্রকল্পগুলো পুনরায় চালু করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং দেশের সকল অব্যবহৃত ও তালাবদ্ধ স্টেডিয়ামগুলো দ্রুত খুলে দেয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর চেয়ারম্যান ও কমিটির সদস্য নাজমুল হাসান বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনকে উন্নত মানের সাইকেল দেয়ার সম্মতি দিলে কমিটির সভাপতিসহ সকল সদস্য তাঁকে ধন্যবাদ জানান।

এছাড়া, কমিটির সদস্য নাজমুল হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় বিসিবির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কমিটির পক্ষ হতে তাকে আন্তরিক অভিনন্দন জানানো হয়। সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, বিভিন্ন সংস্থা প্রধানসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা

সকল