২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্বাস্থ্য অধিদফতরের পরিচালক পদে রদবদল

স্বাস্থ্য অধিদফতরের পরিচালক পদে রদবদল - ছবি - সংগৃহীত

স্বাস্থ্য অধিদফতরের পরিচালক পদে রদবদল হয়েছে। অধিদফতরের এমবিডিসি শাখার পরিচালক ও জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির লাইন ডিরেক্টর অধ্যাপক ডা. শামিউল ইসলামকে প্রশাসন শাখার পরিচালক পদে পদায়ন করা হয়েছে। একইসাথে প্রশাসন শাখার পরিচালক ডা. শেখ মোহাম্মদ হাসান ইমামকে এমবিডিসি শাখার পরিচালক করা হয়েছে।

সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের (পার-১ অধিশাখা) উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পুনরায় আদেশ না দেয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসে নিম্নবর্ণিত কর্মকর্তাদের তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে জানানো হয়, স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) পদে অধ্যাপক ডা. মো. শামিউল ইসলামকে পদায়ন করা হয়েছে। এই পদে দায়িত্ব পালন করা ডা. শেখ মোহাম্মদ হাসান ইমামকে স্বাস্থ্য অধিদফতরের পরিচালকের (এমবিডিসি) দায়িত্ব দেওয়া হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) ব্লাড ট্রান্সফিউশন বিভাগের অধ্যাপক ডা. মো. মাজহারুল হককে স্বাস্থ্য অধিদফতরের হাসপাতাল সার্ভিসেস ম্যানেজমেন্ট শাখার লাইন ডাইরেক্টর হিসেবে পদায়ন করা হয়েছে।

এছাড়াও গোপালগঞ্জ ১০০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদকে স্বাস্থ্য অধিদফতরের শিশু ও মাতৃস্বাস্থ্য এবং স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন শীর্ষক প্রকল্প ও দেশের আটটি বিভাগীয় মেডিক্যাল কলেজ হাসপাতালের ডায়াগনস্টিক ইমেজিং ব্যবস্থার আধুনিকায়ন প্রকল্পের পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে। স্বাস্থ্য অধিদফতরের হাসপাতাল বিভাগের লাইন ডাইরেক্টর ডা. মো. খুরশীদ আলমকে টিভি লেপ্রোসি অ্যান্ড এএসপি বিভাগের প্রকল্প পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে স্বাস্থ্য অধিদফতরের ইপিআই বিভাগের সহকারী পরিচালক ডা. এস এম হাসিবুল ইসলামকে বঙ্গমাতা ন্যাশনাল সেলুলার অ্যান্ড মলিকুলার রিসার্চ সেন্টারের প্রকল্প পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে বলেও জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা

সকল